কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মুদি দোকানের আড়ালে মাদক ব্যবসা, ইয়াবা ও জাল নোটসহ কারবারি আটক

 স্টাফ রিপোর্টার | ১৯ জানুয়ারি ২০২৩, বৃহস্পতিবার, ৬:২১ | অপরাধ 


কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২৫০ পিস ইয়াবা, এক হাজার পাঁচশত টাকার জাল নোট, মাদক বিক্রির নগদ ২১ হাজার ৪শ’ টাকা ও চারটি মোবাইলসহ সিরাজুল ইসলাম (৪৫) নামে এক মুদি দোকানিকে আটক করেছে।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের বানিয়াকান্দি এলাকায় সাইম স্টোর নামে সিরাজুল ইসলামের দোকানে তল্লাসি চালিয়ে এসব ইয়াবা, জাল নোট, নগদ টাকা ও মোবাইলসহ তাকে আটক করা হয়।

আটক হওয়া মাদক ব্যবসায়ী সিরাজুল ইসলাম জেলার করিমগঞ্জ উপজেলার দীঘলকল্লা গ্রামের মৃত আক্কাছ মিয়ার ছেলে। বর্তমানে সে শহরের পূর্ব তারাপাশা এলাকার শরীফ মিয়ার ভাড়াটিয়া।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানান, সিরাজুল ইসলাম মুদি দোকানের আড়ালে ইয়াবা ও জাল নোটের কারবার চালিয়ে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের বানিয়াকান্দি এলাকায় সাইম স্টোর নামে সিরাজুল ইসলামের দোকানে অভিযান পরিচালনা করে।

অভিযানের সময় দোকানটিতে তল্লাসি চালিয়ে ২৫০ পিস ইয়াবা, এক হাজার পাঁচশত টাকার জাল নোট, মাদক বিক্রির নগদ ২১ হাজার ৪শ’ টাকা ও চারটি মোবাইলসহ মাদক ব্যবসায়ী সিরাজুল ইসলামকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ব্যাপারে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর