কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কারাগার থেকে মুক্তি পেয়ে মায়ের জানাযায় অংশ নিলেন বিএনপি নেতা

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ২২ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার, ৬:১১ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা বিএনপির সদস্য ও ফরিদপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. শামসুল হক সামসু মিয়ার মা চাঁনবানু ( ৯২) বুধবার (২১ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার সময় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

গর্ভধারণী মায়ের মৃত্যুর সময় সামসু মিয়া কিশোরগঞ্জ জেলা কারাগারে বন্দি ছিলেন। গত ৯ ডিসেম্বর কুলিয়ারচর থানা পুলিশ সামসু মিয়াকে উপজেলার রামদী ইউনিয়নের আওয়ামী লীগ অফিসে ভাংচুর ও ককটেল বিস্ফোরণের মামলায় সন্দেহযুক্ত আসামি হিসেবে গ্রেপ্তার করে। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

এ পরিস্থিতিতে বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকালে কিশোরগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জি আর আদালত নং ২ এ মায়ের মৃত্যুর কারণ উল্লেখ করে জামিনের আবেদন করলে আদালত মা এর জানাযার নামাজে অংশগ্রহণ করার জন্য মানবিক কারণে ৭ দিনের অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করে মুক্তির আদেশ দেন।

আদালতের এই আদেশের প্রেক্ষিতে দুপুরে সামসু মিয়া কারাগার থেকে মুক্ত হয়ে বিকাল সাড়ে ৪টায় মায়ের নামাজে জানাযায় অংশগ্রহণ করেন।

সামসু মিয়ার মা এর নামাজে জানাযায় কুলিয়ারচর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান হান্নানসহ ফরিদপুর ইউনিয়নের সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করে মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন।

সামসু মিয়ার মা এর মৃত্যুতে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি মো. শরীফুল আলম গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর