কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


আওয়ামী লীগ থেকে জাপায় ফিরলেন এডভোকেট শওকত

 স্টাফ রিপোর্টার | ৬ নভেম্বর ২০২২, রবিবার, ৫:৫৫ | রাজনীতি 


ঘরের ছেলে ঘরে ফেরার মতোই আওয়ামী লীগ থেকে জাতীয় পার্টিতে ফিরেছেন জাতীয় পার্টির প্রার্থী হিসেবে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা পরিষদের বিগত নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী এডভোকেট মো. জাহাঙ্গীর আলম শওকত।

২০১৯ সালের ২৪ মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে পরাজিত হওয়ার পর ২০২০ সালের শেষ দিকে তিনি আওয়ামী লীগে যোগদান করেছিলেন। দুই বছরের ব্যবধানে আবারও তিনি জাতীয় পার্টিতে ফিরে গেছেন।

রোববার (৬ নভেম্বর) ঢাকার বনানীতে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. মুজিবুল হক চুন্নু এমপি’র হাতে ফুল দিয়ে তিনি পুনরায় জাতীয় পার্টিতে যোগদান করেন।

এ সময় জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইসচেয়ারম্যান জসিম উদ্দিন ভূঁইয়া, কিশোরগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্মআহ্বায়ক মাহতাব উদ্দিন প্রমুখ ছাড়াও পাকুন্দিয়া উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কিশোরগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের এপিপি এডভোকেট মো. জাহাঙ্গীর আলম শওকত এর আগে জেলা জাতীয় পার্টির যুগ্মসাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

জাতীয় পার্টিতে আবারো ফিরে যাওয়া প্রসঙ্গে এডভোকেট জাহাঙ্গীর আলম শওকত বলেন, মান-অভিমান থেকে জাতীয় পার্টি ছেড়ে গিয়েছিলাম। কিন্তু জাতীয় পার্টিই আমার আসল ঠিকানা। তাই মান-অভিমান ভুলে নিজের ঘরে ফিরে এসেছি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর