কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে ৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ১৭ অক্টোবর ২০২১, রবিবার, ৮:৫৭ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে মাদক বিরোধী এক বিশেষ অভিযান পরিচালনা করে ৪ কেজি গাঁজাসহ মো. আলমগীর (৩৪) ও সোহেল (২৫) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে কুলিয়ারচর থানা পুলিশ।

শনিবার (১৬ অক্টোবর) বিকালে কুলিয়ারচর বাজার জামান টাওয়ারের সামনে অভিযান পরিচালনা করে এই দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

গাঁজাসহ আটক হওয়া দুইজন মাদক ব্যবসায়ীর মধ্যে মো. আলমগীর ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার মুকুন্দপুর সেজামোড়া এলাকার মৃত ইদ্রিস মিয়ার ছেলে এবং সোহেল একই উপজেলার ফুলবাড়িয়া গ্রামের জাবেদ শাহ ওরফে মকসুদ আলী শাহ এর ছেলে।

তাদের বিরুদ্ধে কুলিয়ারচর থানায় মামলা দায়েরের পর রোববার (১৭ অক্টোবর) আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, শনিবার (১৬ অক্টোবর) বিকাল ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা-এর নির্দেশনায় এসআই সাদ্দাম মোল্লা সঙ্গীয় ফোর্স নিয়ে কুলিয়ারচর বাজার জামান টাওয়ারের সামনে বিশেষ অভিযান পরিচালনা করেন।

অভিযানে চার কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী মো. আলমগীর ও সোহেলকে আটক করা হয়।

এ ঘটনায় এসআই সাদ্দাম মোল্লা বাদী হয়ে ওই দিনই ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) এর ১৯ (ক) ধারায় কুলিয়ারচর থানায় মামলা (নং-৬) দায়ের করেন।

এ ব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, তাদের বিরুদ্ধে মামলা হয়েছে এবং রোববার (১৭ অক্টোবর) আদালতে প্রেরণ করা হয়েছে।

মাদক নির্মুলে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর