কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে বিদ্যালয় পরিদর্শনে নেপালের রাষ্ট্রদূত ঘনশ্যাম ভান্ডারী

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ৪ ফেব্রুয়ারি ২০২৩, শনিবার, ৭:৪৩ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে প্রতিষ্ঠিত লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেছেন বাংলাদেশে নিযুক্ত নেপালের রাষ্ট্রদূত ঘনশ্যাম ভান্ডারী।

বিদ্যালয়ের ১১তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের ‍পুরস্কার বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিতে শনিবার (৪ ফেব্রুয়ারি) সেখানে যান তিনি।

বেলা ১২টার দিকে নেপালের রাষ্ট্রদূত ঘনশ্যাম ভান্ডারী লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয়ে পৌঁছালে বিদ্যালয়ের শিক্ষার্থীরা ফুল ছিটিয়ে ও ফুলের তোড়া দিয়ে তাকে বরণ করে নেয়।

এছাড়া প্রধান অতিথি ঘনশ্যাম ভান্ডারীসহ বিশেষ অতিথি ও সন্মানিত অতিথিবৃন্দকে উত্তরীয় পরিয়ে ও ক্রেস্ট দিয়ে সম্মানিত করা হয়।

এসময় নেপালের রাষ্ট্রদূত ঘনশ্যাম ভান্ডারী বিদ্যালয়ের ১১তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত হয়ে জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলনে অংশগ্রহণ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ শেষে বার্ষিক বনভোজনে অংশগ্রহণ করেন।

এতে সভাপতিত্ব করেন লায়ন মুজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি লায়ন আমিনা ফেরদৌসী মুনা।

ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য ও বিদ্যালয়ের দাতা সদস্য লায়ন মশিউর আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুলিয়ারচর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিমন সরকার এবং কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা।

সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেপাল দূতাবাসের মিলিটারী এ্যাটাচী রৌশন শামসের, বাংলাদেশ-নেপাল ফ্রেন্ডশিপ সোসাইটির সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন টুকু, লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫, বি-১, বাংলাদেশ এর ১ম ভাইস জেলা গভর্নর লায়ন লূৎফর রহমান (এমজেএফ), কুলিয়ারচর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব মো. এনামুল হক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর মো. মিছবাহুল ইসলাম ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইয়াছিন খন্দকার।

এ সময় জনপ্রতিনিধি, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর