কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরের দুই বিশিষ্টজনের ইন্তেকাল

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ১৩ আগস্ট ২০২১, শুক্রবার, ১১:০২ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে দুই বিশিষ্টজন একই দিনে পৃথিবী থেকে চির বিদায় নিয়েছেন, চলে গেছেন না ফেরার দেশে। একজন কুলিয়ারচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, বর্ষিয়ান রাজনীতিবিদ নূরুল কাদের সাক্কু মিয়া। আরেকজন বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর বীর মুক্তিযোদ্ধা খালেদ খান। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মরহুম নূরুল কাদের সাক্কু মিয়া শুক্রবার (১৩ আগস্ট) বেলা ১১ ঘটিকায় ঢাকায় নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৮০ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে ও আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বাদ মাগরিব কুলিয়ারচর পাইলট সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে সমাহিত করা হয়।

কর্মময় জীবনে তিনি কুলিয়ারচর উপজেলা পরিষদের দায়িত্ব পালন কালীন সময়ে সরকারি-বেসরকারি বিভিন্ন উন্নয়ন সংস্থার মাধ্যমে উপজেলার ব্যাপক উন্নয়ান করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছিলেন।

অন্যদিকে মরহুম বীর মুক্তিযোদ্ধা মো. খালেদ খান বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর ছিলেন এবং মুজিব নগর সরকারের অর্থ মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তিনি শুক্রবার (১৩ আগস্ট) দুপুর ২ ঘটিকায় নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৪ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁদের মৃত্যুতে বিএনপি'র কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপি'র সভাপতি মো. শরীফুল আলম, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র ইমতিয়াজ বিন মুছা জিসান, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ইলহাম গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া, পৌর মেয়র সৈয়দ হাসান সারোয়ার মহসিন সহ কুলিয়ারচর উপজেলার বিভিন্ন শ্রেণিপেশার মানুষ গাভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি গাভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর