কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ২০ ভূমি ও গৃহহীন পরিবার


 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ২৩ জানুয়ারি ২০২১, শনিবার, ১০:৫৬ | কুলিয়ারচর 


‘মুজিব শতবর্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’- প্রধানমন্ত্রীর এই নির্দেশনা অনুযায়ী মুজিববর্ষ উপলক্ষে কিশোরগঞ্জের কুলিয়ারচরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘর ও ভূমি উপহার পেয়েছেন ২০ অসহায় ভূমি ও গৃহহীন পরিবার।

শনিবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ভূমিহীন ও গৃহহীনদের জন্য ঘর ও ভূমি প্রদান উদ্বোধন করেন।

কুলিয়ারচর উপজেলা সম্মেলন কক্ষে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর কুলিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়াৎ ফেরদৌসী'র সভাপতিত্বে আনুষ্ঠানিকভাবে কুলিয়ারচর উপজেলার ভূমি ও গৃহহীন ২০ পরিবারের মধ্যে প্রাথমিকভাবে ১০ পরিবারের মধ্যে ঘর ও ভূমি বুঝিয়ে দেয়া হয়।

অনুষ্ঠানে  অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইয়াসির মিয়া, কুলিয়ারচর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সারমিনা সাত্তার, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুসা জিসান, কুলিয়ারচর উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, মহিলা ভাইস চেয়ারম্যান সাঈদা খানম মুক্তা, কুলিয়ারচর থানার পুলিশ পরিদর্শক কাজী মাহফুজুর রহমান সিদ্দিকী, কুলিয়ারচর উপজেলা বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক সহ সকল শ্রেণি-পেশার মানুষ।

উল্লেখ্য, মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে ৬৬ হাজার ১৮৯ পরিবারকে ভূমি ও একক গৃহ প্রদান এবং ৩ হাজার ৭১৫ পরিবারকে জমিসহ ব্যারাকে পুনর্বাসন করার কর্মসূচি বাস্তবায়ন করেছেন। এর অংশ হিসেবে কিশোরগঞ্জের কুলিয়ারচর এই ঘর প্রদান করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর