কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইনে মহান বিজয় দিবস উদযাপন


 বিজয় কর রতন, মিঠামইন | ১৬ ডিসেম্বর ২০২০, বুধবার, ৫:৪৫ | মিঠামইন 


কিশোরগঞ্জের মিঠামইনে স্বাস্থ্যবিধি মেনে যথাযোগ্য মর্যাদায় ভাবগম্ভীর পরিবেশে মহান বিজয় দিবস ২০২০ উদযাপিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে বুধবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সাথে সাথে মিঠামইন উপজেলা পরিষদ ক্লাব প্রাঙ্গণে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে মহান বিজয় দিবস উদযাপনের সূচনা করা হয়।

সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধাসরকারি, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান এবং বেসরকারি ভবনসমূহে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সকাল ৮টায় কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ আছিয়া আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রভাংশু সোম মহান, মিঠামইন থানার ওসি মো. জাকির রব্বানী, সহকারী কমিশনার (ভূমি) আলিনূর খান, মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফারুক আহমেদ সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সমীর কুমার বৈষ্ণব, উপজেলা ভাইস চেয়ারম্যান ইব্রাহিম মিয়া, সদর  ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট শরীফ কামাল প্রমুখ পুষ্পস্তবক অর্পণ করেন।

এছাড়া ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগের পক্ষে সংগঠনের নেতৃবৃন্দ এবং মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে স্থানীয় বীর মুক্তিযোদ্ধাগণ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।

সকাল ৯টায় মিঠামইন অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইএনও প্রভাংশু সোম মহান, সহকারী কমিশনার (ভূমি) আলিনুর খান, জেলা পরিষদের সদস্য সমীর কুমার বৈষ্ণব, মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফারুক আহমেদ সিদ্দিকী প্রমুখ।

বাদ জোহর বিভিন্ন ধর্মীয় উপসনালয়ে দেশ ও জাতির শান্তি ও অগ্রগতি কামনায় বিশেষ মোনাজাত ও প্রার্থনার ব্যবস্থাসহ হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবারের ব্যবস্থা করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর