কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইনে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২


 বিজয় কর রতন, মিঠামইন | ১৫ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার, ৬:৪৮ | মিঠামইন 


কিশোরগঞ্জের মিঠামইনে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় সুনিল বৈষ্ণব (৭০) নামে এক পথচারী নিহত এবং জহর লাল ও মিজান নামে দুইজন আহত হয়েছেন। সোমবার (১৪ ডিসেম্বর) মিঠামইন-নোয়াগাঁও সড়কে শান্তিপুর ফেরিঘাটের কাছে একটি এবং উপজেলার ঘাগড়া-চমকপুর সড়কে দুর্ঘটনা দুটি ঘটে।

এর মধ্যে সন্ধ্যার দিকে মিঠামইন-নোয়াগাঁও সড়কে শান্তিপুর ফেরিঘাটের কাছে একটি অটোরিকশা দুই পথচারী সুনিল বৈষ্ণব ও জহর লালকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সুনিল বৈষ্ণব মারা যান।

এছাড়া আশঙ্কাজনক অবস্থায় জহর লালকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত সুনিল বৈষ্ণব মিঠামইন সদর ইউনিয়নের বড়হাটি বেড়িবাঁধের মৃত প্রতাব বৈষ্ণবের ছেলে। অন্যদিকে আহত জহরলাল একই ইউনিয়নের কুলিয়াপাড়ার বাসিন্দা।

জানা যায়, সোমবার (১৪ ডিসেম্বর) বিকালে সুনিল ও জহর লাল ফেরিঘাট সড়কে হাঁটতে যায়। পথে ফেরিঘাট থেকে মিঠামইন বাজার আসার পথে একটি অটোরিকশা নিচ থেকে রাস্তার উপরে উঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে এ দুজনকে চাপা দিলে ঘটনাস্থলেই সুনিল বৈষ্ণব মারা যান।

এলাকাবাসী তাদেরকে প্রথমে মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুনিল বৈষ্ণবকে মৃত ঘোষণা করেন। এছাড়া জহর লালকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

অন্যদিকে একইদিন সোমবার (১৪ ডিসেম্বর) ঘাগড়া চমকপুর সড়কে সিএনজি উল্টে পানিতে তলিয়ে গেলে চালক মিজান আহত হয়।

একই সড়কে দুটি মালবাহী ট্রাক পাশাপাশি ওভারট্যাক করতে গিয়ে খাদে পড়ে মালামালের ক্ষতি হয়েছে।

মিঠামইন থানার পরিদর্শক (তদন্ত) তাইজ উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে দুর্ঘটনায় নিহত সুনিলের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে|




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর