কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইনে ইয়াবাসহ দুই যুবক গ্রেপ্তার


 বিজয় কর রতন, মিঠামইন | ১২ ডিসেম্বর ২০২০, শনিবার, ৪:৪১ | মিঠামইন 


কিশোরগঞ্জে মিঠামইনে ১৫০ পিস ইয়াবাসহ সুমন রায় (৩৫) ও অপু দাস (৩৬) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১২ ডিসেম্বর) দুপুরে উপজেলার শান্তিপুর ফেরিঘাটে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

ইয়াবাসহ গ্রেপ্তার হওয়া দুই যুবকের মধ্যে সুমন রায় জেলার অষ্টগ্রাম উপজেলা সদরের এবং অপু দাস কিশোরগঞ্জ জেলা শহরের শোলাকিয়া এলাকার বাসিন্দা।

গোপন সংবাদের ভিত্তিতে মিঠামইন থানার ওসি মো. জাকির রব্বানীর নেতৃত্বে এই অভিযান চালানো হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (১২ ডিসেম্বর) দুপুরের দিকে ওসি মো. জাকির রব্বানীর নেতৃত্বে মিঠামইন থানা পুলিশের একটি টিম উপজেলার শান্তিপুর ফেরিঘাটে নদীর পশ্চিম তীরে অবস্থান নেয়।

দুপুর সাড়ে ১২টার দিকে সুমন রায় ও অপু দাস ইয়াবা নিয়ে ওই এলাকা অতিক্রম করার সময় পুলিশ তাদের গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মিঠামইন থানার ওসি মো. জাকির রব্বানী জানান, ইয়াবাসহ গ্রেপ্তার হওয়া সুমন রায় ও অপু দাস দুজনই মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন যাবৎ তারা ইয়াবাসহ বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছে। অপু দাস এর আগেও কয়েকবার মাদক নিয়ে ধরা পড়েছে।

ইয়াবাসহ গ্রেপ্তারের এই ঘটনায় মিঠামইন থানার এসআই মাহবুব আলম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সুমন রায় ও অপু দাস এই দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে থানায় মামলা করেছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর