কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইনে ৩৫ একর জায়গায় নির্মিত হচ্ছে অত্যাধুনিক ‘প্রেসিডেন্ট রিসোর্ট’


 বিজয় কর রতন, মিঠামইন | ৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার, ১১:৫২ | মিঠামইন 


কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার ঘাগড়া ইউনিয়নের হোসেনপুর গ্রামের দক্ষিণ পাশে হাওরে ৪৫ একর জায়গায় নির্মাণ করা হচ্ছে অত্যাধুনিক ও মানসম্মত সুবিধা নিয়ে ‘প্রেসিডেন্ট রিসোর্ট’। এর ফলে হাওরে পর্যটকদের জন্য প্রথমবারের মতো কোন অত্যাধুনিক রিসোর্ট নির্মাণ করা হচ্ছে।

শুক্রবার (৪ ডিসেম্বর) আনুষ্ঠানিকভাবে ‘প্রেসিডেন্ট রিসোর্ট’ এর ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য প্রেসিডেন্টপুত্র রেজওয়ান আহাম্মদ তৌফিক।

ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে অন্যদের মাঝে ডিএমপির তেজগাঁও জোনের ডিসি হারুন অর রশিদ বিপিএম (বার) পিপিএম (বার), কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), ‘প্রেসিডেন্ট রিসোর্ট’ এর পরিচালক ডা. শাহরিয়ার, মিঠামইন থানার ওসি মো. জাকির রব্বানী, ঘাগড়া ইউপির চেয়ারম্যান আলহাজ মোসলেহ উদ্দিন, সাবেক চেয়ারম্যান মুখলেছুর রহমান ভূইয়া প্রমুখসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, ডা. শাহরিয়ার নিজস্ব জমির উপর ৩৫ একর এলাকা জুড়ে ফিসারীর চারপাশে ‘প্রেসিডেন্ট রিসোর্ট’ নামে রিসোর্টটি নির্মাণ করছেন। ফিসারীর চারপাশে মনোরম পরিবেশে অত্যাধুনিক ইমারত নির্মাণ করা হবে।

কিশোরগঞ্জের হাওরে এই প্রথম পর্যটকদের জন্য অত্যাধুনিক একটি রিসোর্ট নির্মাণ করা হচ্ছে। পর্যায়ক্রমে অত্যাধুনিক মানসম্মত সুযোগ সুবিধার ব্যবস্থা করা হবে।

শুকনো মৌসুমে মিঠামইন উপজেলা সদর থেকে গাড়ি নিয়ে এ রিসোর্টে আসার ব্যবস্থা রয়েছে। বর্ষায় ৩৫ কিলোমিটার অলওয়েদার সড়ক থেকে ইঞ্জিনচালিত ট্রলার, স্পীডবোট নিয়ে রিসোর্টে যাতায়াত করা যাবে।

আগামী বর্ষা মৌসুমের আগেই রিসোর্টের আংশিক কাজ সম্পন্ন করা হবে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

এ রিসোর্ট নির্মাণ সম্পন্ন হলে এটি হাওরের এক পর্যটন আকর্ষণে পরিণত হবে বলেও উদ্যোক্তাগণ প্রত্যাশা করছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর