কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ১০ হাজার দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা দিচ্ছেন রেনু চেয়ারম্যান

 রাজন সরকার, পাকুন্দিয়া | ১৩ এপ্রিল ২০২০, সোমবার, ১:১৪ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মানবিক ফাউন্ডেশন ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু ১০ হাজার পরিবারের মাঝে উপহার সামগ্রী (খাদ্য সহায়তা) প্রদান শুরু করেছেন।

তিনি সমাজের বিত্তবানের সহযোগিতায় উপজেলার পৌরসভাসহ ৯টি ইউয়িনের দশ হাজার কর্মহীন ও অসহায় পরিবারকে মানবিক ফাউন্ডেশনের মাধ্যমে পর্যায়ক্রমে উপহার সামগ্রী (খাদ্য সহায়তা) প্রদান করবেন বলে জানান।

সোমবার (১৩ এপ্রিল) সকালে উপজেলা পরিষদ মাঠে পৌরসভার নয়টি ওয়ার্ডের কর্মহীন ও অসচ্ছল এক হাজার পরিবারকে সামাজিক দূরত্ব বজায় রেখে উপহার সামগ্রী (খাদ্য সহায়তা) বিতরণের মাধ্যমে মানবিক ফাউন্ডেশনের কার্যক্রম উদ্বোধন করেছেন তিনি।

নভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের জন্য সৃষ্ট পরিস্থিতিতে সমাজের নিম্ন আয়ের মানুষদের ঘরে ঘরে উপহার সামগ্রী (খাদ্য সহায়তা) পৌঁছে দেওয়ার লক্ষ্যে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় মানবিক ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক অধ্যক্ষ জসীম উদ্দিন, জেলা পরিষদের সদস্য হাদিউল ইসলাম হাদি, সাবেক পৌর কাউন্সিলর নজরুল ইসলাম আকন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

মানবিক ফাউন্ডেশন ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু সাংবাদিকদের জানান, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সমাজের দরিদ্র ও নিম্ন আয়ের মানুষদের মাঝে দলমত নির্বিশেষে উপহার সমাগ্রী (খাদ্য সহায়তা) প্রদান শুরু করেছি।

আমরা মানবিক ফাউন্ডেশনের মাধ্যমে উপজেলার ১০ হাজার দরিদ্র পরিবারের মাঝে উপহার সামগ্রী (খাদ্য সহায়তা) প্রদান করব। প্রত্যকে পরিবারকে আমরা ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ৫ কেজি আলু ও সাবান প্রদান করছি।

পৌরসভাসহ নয়টি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড ঘুরে ঘুরে নিম্ন আয়ের মানুষ যেমন- রিকশা চালক, অটোরিকশা চালক, দিনমুজুর, শ্রমিকদের মাঝে উপহার সামগ্রী (খাদ্য সহায়তা) প্রদান করা হচ্ছে।

এছাড়া করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকে আমি ব্যক্তি উদ্যোগে মানুষদের মাঝে মাস্ক, হ্যান্ড ওয়াস, সাবান, হ্যান্ড স্যানিটাইজারসহ সচেতনতামূলক সুরক্ষা সামগ্রী বিতরণ করেছি।

এ সময় তিনি  করোনা ভাইরাসে আতংকিত না হয়ে সচেতনতা বৃদ্ধি ও প্রতিরোধমূলক ব্যবস্থা অনুশীলনের মাধ্যমে সকলকে সুরক্ষিত থাকার পরামর্শ দেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর