কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তির চেক বিতরণ

 সাখাওয়াত হোসেন হৃদয় | ৯ মার্চ ২০২০, সোমবার, ৬:৫৬ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার গাংচিল প্রতিবন্ধী স্কুলের প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপবৃত্তির চেক বিতরণ করা হয়েছে। সোমবার (৯ মার্চ) সকালে উপজেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে শিক্ষা উপ-বৃত্তির চেক এসব বিতরণ করা হয়।

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিবন্ধী শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপবৃত্তির চেক তুলে দেন।

এ উপলক্ষে উপজেলার গাংধোয়ারচর এলাকার গাংচিল প্রতিবন্ধী স্কুল মাঠে এক আলোচনা সভার আয়োজন করে স্কুল কর্তৃপক্ষ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাহিদ হাসানের সভাপতিত্বে এতে বক্তব্য দেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. রুহুল আমীন, উপজেলা প্রকৌশলী মো. হাবিবুল্লাহ, চরফরাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নু, গাংচিল প্রতিবন্ধী স্কুলের প্রতিষ্ঠাতা ফরমোজা মোমতাজ লিলি প্রমুখ।

এসময় হাজী জাফর আলী কলেজের প্রভাষক আতাউর রহমান সোহেল, পৌরসভার সাবেক কাউন্সিলর মো. নজরুল ইসলাম আকন্দ, তরীকুল ইসলাম আসাদ, পাকুন্দিয়া ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক এজিএস রায়হান উদ্দিন আকন্দ, চরকাওনা জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের সভাপতি বিল্লাল হোসেন ও যুবলীগ নেতা মোনায়েম সহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপবৃত্তির চেক বিতরণ অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা সমাজসেবা কার্যালয়ের সমাজকর্মী নূরুল ইসলাম দুলাল।

অনুষ্ঠানে গাংচিল প্রতিবন্ধী স্কুলের প্রাথমিক ও মাধ্যমিক স্তরের ৫৬জন প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে মোট ৩ লাখ ৪০ হাজার ৫শ’ টাকার চেক বিতরণ করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর