কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তি ও উপকরণ বিতরণ


 স্টাফ রিপোর্টার | ১৭ নভেম্বর ২০১৯, রবিবার, ১:৪৫ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ক্ষুদ্র-নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি, শিক্ষা ও স্বাস্থ্য উপকরণ, ক্রীড়া ও সাংস্কৃতিক সামগ্রী এবং সাইকেল বিতরণ করা হয়েছে। শনিবার (১৬ নভেম্বর) বিকালে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ ২০১৮-১৯ অর্থ বছরের ‘বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পার্বত্য চট্টগ্রাম ব্যতিত) প্রকল্পের আওতায় প্রাক-প্রাথমিক হতে উচ্চ শিক্ষায় অধ্যয়নরত শিক্ষার্থীদের মধ্যে এসব উপকরণ বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্ষুদ্র-নৃ-গোষ্ঠীর এসব শিক্ষার্থীদের হাতে শিক্ষা বৃত্তি ও বিভিন্ন উপকরণ তুলে দেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাহিদ হাসানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু।

উপজেলা একাডেমিক সুপার ভাইজার মো. শারফুল ইসলামের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পাকুন্দিয়া সরকারি কলেজের অধ্যক্ষ মো. কফিল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক মো. মোতায়েম হোসেন স্বপন, জেলা পরিষদের সদস্য মো. হাদিউল ইসলাম, উপজেলা ভাইস-চেয়ারম্যান হারুন অর রশীদ জুয়েল, নারান্দী ইউপি চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ, বাংলাদেশ রবিদাস উন্নয়ন পরিষদের সভাপতি দিলিপ রবিদাস প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে সামাজিক, রাজনৈতিক ও ক্ষুদ্র-নৃ-গোষ্ঠীর লোকজনসহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজন উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর