কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে সাঁতারপুর সুবন্ধী ব্রীজের ভিত্তি প্রস্থর স্থাপন উপলক্ষে আলোচনা সভা


 স্টাফ রিপোর্টার | ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার, ১২:১১ | করিমগঞ্জ  


করিমগঞ্জ উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের  ৬ কোটি ৭০ লক্ষ টাকা ব্যয়ে সাঁতারপুর সুতারপাড়া বাজার সংলগ্ন নরসুন্দা নদীতে সুবন্ধী ব্রীজের ভিত্তিপ্রস্থর স্থাপন উপলক্ষ্যে এক আলোচনা সভা শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে সাঁতারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিতত হয়েছে। মো. আব্দুস শহীদ মাস্টার এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শ্রম ও কর্মসংস্থান সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসন এর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. মুজিবুল হক চুন্নু।

এতে বিশেষ অতিথি ছিলেন, পৌর মেয়র হাজী আব্দুল কাইয়ুম, সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন খান দিদার, এডভোকেট তারেক উদ্দিন আহমেদ আবাদ, কাদিরজঙ্গল ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. ছাইদুর রহমান, জাফরাবাদ ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মো. আসাদুজ্জামান সোনা মিয়া ও জাতীয় পার্টির জেলার সাংগঠনিক সম্পাদক আ. কাইয়ুম ভূঁইয়া।

সভায় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. মুজিবুল হক চুন্নু উপস্থিত বিপুল জনতার উদ্দেশ্যে বলেন, আল্লাহ আমাকে এখনো অনেক ভালো রেখেছেন, আপনাদের অসমাপ্ত কাজ ও বিভিন্ন চাওয়া পাওয়া শেষ করার জন্যই। আমার নির্বাচনী এলাকা করিমগঞ্জ- তাড়াইলে ব্রীজ, বিদ্যুৎ ও রাস্তা- ঘাট প্রায় শেষের দিকে।

তিনি বলেন, সরকার ভালো করলে আমরা ভালো বলবো আর মন্দ করলে তার সমালোচনা করবো। তিনি সরকারকে উদ্দেশ্য করে বলেন, আপনি আমার কৃষককে বাঁচান নইলে আপনার এতো অর্জন সব ম্লান হয়ে যাবে। কৃষকদের নিকট থেকে ধান ক্রয় করতে বলেন এবং বর্তমানে  কৃষকরা ধানের ন্যায্য দাম পায়নি তা সরকারকে দিতে হবে। অন্যথায় এ সরকারের বিরুদ্ধে সকলে মিলে সোচ্চার হবো।

মুজিবুল হক চুন্নু এমপি আরো বলেন, আমরা বিরোধী দলে আছি সরকার জনগণের ভালো করলে সহায়তা করবো আর মন্দ করলে তার বিরোধিতা করবো। প্রয়োজনে রাস্তায় নামবো। সভায় করিমগঞ্জ-তাড়াইলের বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর