কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে অবিস্মরণীয় গণসংবর্ধনায় সিক্ত হলেন রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি


 স্টাফ রিপোর্টার | ২৯ জুলাই ২০১৯, সোমবার, ১:২২ | রাজনীতি 


কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের তিন বারের সংসদ সদস্য, রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এর বড় ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা পরিষদ সদস্য নির্বাচিত হওয়ায় তাঁকে করিমগঞ্জে বিপুল গণসংবর্ধনা দেয়া হয়েছে।

করিমগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে রোববার (২৮ জুলাই) বিকালে করিমগঞ্জ উপজেলাবাসীর উদ্যোগে এই গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রবীণ আওয়ামী লীগ নেতা ও গণসংবর্ধনা আয়োজক কমিটির আহ্বয়ক রুস্তম আলীর সভাপতিত্বে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান।

এতে স্বাগত বক্তব্য রাখেন গণসংবর্ধনা আয়োজক কমিটির সদস্য সচিব আওয়ামী লীগ নেতা কামরুল ইসলাম চৌধুরী মামুন।

গণসংবর্ধনা অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক পিপি শাহ আজিজুল হক, প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. আনম নৌশাদ খান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বকুল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা ডা. মাহবুব ইকবাল, জেলা কৃষক লীগের সভাপতি আহমেদ উল্লাহ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, শ্রমিক নেতা এবিএম সিরাজুল ইসলাম, জেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক অ্যাডভোকেট মীর আমিনুল হক সোহেল, জেলা ছাত্রলীগ সভাপতি শফিকুল গণি ঢালী লিমন প্রমুখ বক্তব্য রাখেন।

গণসংবর্ধনা অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক এম এ হানিফ।

গণসংবর্ধনাকে উপলক্ষ করে করিমগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকা থেকে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষ ব্যানার-ফেস্টুন ও বাদ্যযন্ত্র সহকারে দুপুর থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে করিমগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ অভিমুখে আসতে থাকে।

বিকালে সমাবেশ শুরু হওয়ার সময় মাঠটি জনসমুদ্রের রূপ নেয়।

গণসংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে সংবর্ধিত অতিথি রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপিকে স্মারক ও শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি তাঁকে এমন উষ্ণ সংবর্ধনা দেয়ায় তিনি আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

সংবর্ধিত অতিথির বক্তৃতায় রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সামনের দিকে দুর্বার গতিতে এগিয়ে চলেছে। আগামী দিনেও তাঁর নেতৃত্বেই দেশ এগিয়ে যাবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর