কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে একেএম হুমায়ূন আহমেদ স্মরণসভা

 স্টাফ রিপোর্টার | ২৫ মে ২০২৪, শনিবার, ৮:৩৬ | কিশোরগঞ্জ সদর 


বিআরডিবি’র প্রাক্তন উপপরিচালক ও হতদরিদ্র রোগী কল্যাণ সমিতি কিশোরগঞ্জের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক একেএম হুমায়ূন আহমেদ এর মৃত্যুতে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ মে) দুপুরে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের সম্মেলন কক্ষে হতদরিদ্র রোগী কল্যাণ সমিতি কিশোরগঞ্জের আয়োজনে এ স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. জিল্লুর রহমান।

হতদরিদ্র রোগী কল্যাণ সমিতি কিশোরগঞ্জের সভাপতি অধ্যক্ষ (অব.) ডা. আতিকুল সারোয়ারের সভাপতিত্বে স্মরণসভায় বিশেষ অতিথি ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালক ডা. সুলতানা রাজিয়া, স্বাস্থ্য অধিদপ্তরের উপপরিচালক (প্রশাসন) ডা. মুজিবুর রহমান ও কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের উপপরিচালক ডা. মোহাম্মদ একরাম উল্লাহ।

হতদরিদ্র রোগী কল্যাণ সমিতি কিশোরগঞ্জের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. নিজাম উদ্দিনের সঞ্চালনায় স্মরণসভায় অন্যদের মধ্যে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতলের সহকারী পরিচালক ডা. নূর মোহাম্মদ সামছুল আলম, হতদরিদ্র রোগী কল্যাণ সমিতি কিশোরগঞ্জের সহ-সভাপতি মো. আমিরুজ্জামান, বিআরডিবি’র উপপরিচালক মো. হাফিজুর রহমান ভূঁইয়া, জেলা উদীচী সভাপতি ফিরোজ উদ্দিন ভূঁইয়া, সাংবাদিক রেজাউল হাবিব রেজা, ইউআরডিও মনোরঞ্জন সেন, মো. শফিকুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা প্রয়াত একেএম হুমায়ূন আহমেদ এর মানবিক জীবন ও কর্মের প্রতি আলোকপাত করেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। এছাড়া শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি তারা গভীর সমবেদনা জানান।

আলোচনা পর্ব শেষে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা মো. ছফিউল্লা।

স্মরণসভা ও দোয়া মাহফিলে বিআরডিবি ও হতদরিদ্র রোগী কল্যাণ সমিতির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও নেতৃবৃন্দ ছাড়াও নানা শ্রেণিপেশার মানুষ অংশ নেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর