কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


শিক্ষক দম্পতির পুত্র অরিত্র বুয়েটে ৩০তম

 স্টাফ রিপোর্টার | ২১ জুন ২০২৩, বুধবার, ১২:১৩ | রকমারি 


কিশোরগঞ্জের শিক্ষক দম্পতির পুত্র মাহিদুল নাবিন অরিত্র বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এর ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে স্নাতক (প্রকৌশল) ১ম বর্ষের ভর্তি পরীক্ষায় মেধা তালিকায় ৩০তম স্থান অধিকার করেছে। সে নটরডেম কলেজ থেকে গোল্ডেন জিপিএ ৫ পেয়ে এইচএসসিতে উত্তীর্ণ হয়েছিল।

গত সোমবার (১৯ জুন) বুয়েটের ওয়েবসাইটে প্রকাশিত ভর্তি পরীক্ষার ফলাফল থেকে এ তথ্য জানা গেছে।

এছাড়া সে ঢাকা বিশ্ববিদ্যালয়, এমআইএসটি, আইইউটিতেও মেধা তালিকায় স্থান পেয়ে সাফল্যের স্বাক্ষর রেখেছিল।

মাহিদুল নাবিন অরিত্র এর পিতা মাসুদুল ইসলাম এপোলো কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার হাজী জাফর আলী ডিগ্রি কলেজের শরীরচর্চা শিক্ষক এবং মাতা মোসাম্মৎ জেসমিন আক্তার কিশোরগঞ্জ সদরের তমালতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

জানা যায়, ছোটবেলা থেকেই অরিত্র অত্যন্ত মেধাবী। সে কিশোরগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয় থেকে জেএসসি ও এসএসসিতে গোল্ডেন জিপিএ ৫ এবং মেধাবৃত্তি পেয়েছিল। সে শৈশব থেকেই প্রকৌশলী হওয়ার ইচ্ছা লালন করতো।

পুত্রের সাফল্যে আবেগাপ্লুত শিক্ষক দম্পতি জানান, নতুন কিছু জানা ও শিখার ক্ষেত্রে অরিত্র'র আগ্রহ ছিল প্রবল। আমরা শুধু সাপোর্ট দিয়ে গেছি। আমরা চাই সে একজন আদর্শ মানুষ হোক।

এ বিষয়ে মাহিদুল নাবিন অরিত্র জানায়, বুয়েটে ইলেকট্রিকেল এন্ড ইলেক্ট্রনিকস ইঞ্জিনিয়ারিং ( EEE) নিয়ে পড়ার স্বপ্ন সত্যি হওয়ায় সে খুব আনন্দিত। সে সকলের কাছে দোয়া চেয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর