কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে বিএনপি নেতা শরীফুল আলমসহ ২২ নেতাকর্মীর নামে মামলা, গ্রেপ্তার ৩

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ১৭ জানুয়ারি ২০২৩, মঙ্গলবার, ৭:১৯ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে বিএনপি'র কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি মো. শরীফুল আলমসহ ২২ নেতাকর্মীর নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৭০/৮০ জনকে আসামি করে কুলিয়ারচর থানায় বিস্ফোরক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (১৬ জানুয়ারি) বিকালে উপজেলার রামদী ইউনিয়নের নান্নু ভুইয়ার ছেলে শহিদুল ইসলাম বাদী হয়ে এই মামলাটি (নং-১০, তারিখ ১৬/০১/২০২৩ ইং, ধারা ১৯০৮ সালের বিস্ফোরক দ্রব্য আইনের ৩/৩-ক/৪ তৎসহ দণ্ডবিধি আইনের ১৪৩/১৪৭/১৪৮/১৪৯/৩২৩/৩২৬/৩০৭/৪২৭/১১৪ ধারায়) দায়ের করেন।

মামলার অপরাপর আসামিদের মধ্যে উপজেলার রামদী ইউনিয়ন বিএনপি'র সভাপতি মজলু মিয়া, সাধারণ সম্পাদক সাফি উদ্দিন, বিএনপি নেতা আয়াত আলী, ইসমাইল খান, মো. সারফ উদ্দিন খান স্বপন, থানা যুবদলের আহ্বায়ক আজহার উদ্দিন লিটন, যুবদল নেতা সাজ্জাত হোসেন শামিম, আব্দুল আওয়াল, কামরুল ইসলাম মুছা ও আলম ভূইয়াসহ ২২ জনের নাম উল্লেখ রয়েছে।

মামলায় বেআইনী জনতাবদ্ধে দাঙ্গা হাঙ্গামা করার উদ্দেশ্যে মারাত্মক অস্ত্রেসস্ত্রে সজ্জিত হয়ে হুকুম মতে হত্যার উদ্দ্যেশ্যে মারপিট করে সাধারণ ও গুরুতর জখম করত ক্ষতি সাধন এবং ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করার অভিযোগ করা হয়।

এ মামলায় সারফ উদ্দিন খান স্বপন, মো. জালাল মিয়া ও মো. ইয়াছিন আরাফাত এই ৩ জনকে গ্রেপ্তার করে মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকালে কিশোরগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করেছে কুলিয়ারচর থানা পুলিশ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর