কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে ছিনতাই করা মোটর সাইকেলসহ গ্রেপ্তার ২

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ১৪ জানুয়ারি ২০২৩, শনিবার, ৯:০১ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে ভৈরব-কিশোরগঞ্জ হাইওয়ে থেকে ছিনতাই করা একটি মোটর সাইকেলসহ ছাদির মিয়া ছাদু (২২) ও সোহাগ মিয়া (২১) নামে দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে কুলিয়ারচর থানা পুলিশ।

শনিবার ( ১৪ জানুয়ারি) সকালে তাদের প্রয়োজনীয় পুলিশ প্রহরায় কিশোরগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতদের মধ্যে ছাদির মিয়া ছাদু উপজেলার ছয়সূতী ইউনিয়নের বড়ছয়সূতী গ্রামের ইউনুছ মিয়ার ছেলে এবং সোহাগ মিয়া কুলিয়ারচর পৌর এলাকার পূর্ব গাইলকাটা গ্রামের মৃত বরজু মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গত ৯ জানুয়ারি রাত সাড়ে ৮টার দিকে বেক্সিমকো ঔষধ কোম্পানির প্রতিনিধি তাবিউল ইসলাম (৩২) কাজ শেষে কুলিয়ারচর উপজেলার ছয়সূতী বাজার হতে মোটর সাইকেল যোগে ভৈরব যাওয়ার সময় বক্তারমারা ব্রীজ সংলগ্ন মধুয়ারচর এলাকায় পৌঁছামাত্র অজ্ঞাত কয়েকজন ছিনতাইকারী টর্চ লাইটের আলোতে সিগন্যাল দিয়ে গতিরোধ করে।

মোটর সাইকেলটি থামিয়ে তাবিউল ইসলামের কাছ হইতে মোটর সাইকেল (ঢাকা মেট্রো হ- ৫৩- ৯০০০), একটি স্মার্টফোন ও নগদ ২৫ হাজার ৭৫০ টাকা ছিনতাই করে নিয়ে যায় ছিনতাইকারী দলটি।

ছিনতাইয়ের শিকার বেক্সিমকো ঔষধ কোম্পানির প্রতিনিধি তাবিউল ইসলাম পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানার পাইকান গ্রামের রেজ্জাকুল ইসলামের ছেলে।

এই ঘটনায় তাবিউল ইসলাম বাদী হয়ে কুলিয়ারচর থানায় দণ্ডবিধি আইনের ৩৯৪ ধারায় আজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন।

এই মামলার অভিযোগের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা মো. সাইফুল আকন্দ পৃথক অভিযান পরিচালনা করে ছয়সূতী ইউনিয়নের হাজারীনগর বাজার থেকে ছাদু মিয়াকে এবং কুলিয়ারচর পৌরশহরের পূর্ব গাইলকাটা মহল্লা হইতে সোহাগ মিয়াকে গ্রেপ্তার করে।

পরে সোহাগের দেওয়া তথ্য মতে, ছয়সূতী ইউনিয়নের জসীম উদ্দিনের ছেলে রতন মিয়ার বাড়ি থেকে ছিনতাই করা মোটর সাইকেলটি উদ্ধার করা হয়। এ সময় ছাদু মিয়ার নিকট থেকে ছিনতাই করা মোবাইলটি উদ্ধার হয়।

এ বিষয়ে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, ছিনতাইয়ের অভিযোগে মোটর সাইকেল ও  স্মার্টফোনসহ দুইজন আসামিকে গ্রেপ্তার করে কিশোরগঞ্জ বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর