কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ জেলা জজের ছেলে সাদমান ‘টফি স্টার সার্চ’ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ

 স্টাফ রিপোর্টার | ২০ ফেব্রুয়ারি ২০২২, রবিবার, ১০:০৯ | বিনোদন 


কিশোরগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. সায়েদুর রহমান খানের বড় ছেলে সাদমান সাজিদ খান ‘টফি স্টার সার্চ’ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হওয়ার গৌরব অর্জন করেছেন। পুরস্কার হিসেবে তিনি পেয়েছেন ১০ লাখ টাকার চেক ও ক্রেস্ট।

জমকালো আয়োজনের মধ্য দিয়ে গত ১৮ ফেব্রুয়ারি শুক্রবার রাতে আরটিভি তে প্রচারিত টফি স্টার সার্চের গ্র্যান্ড ফাইনালে দ্বিতীয় রানারআপ হিসেবে প্রতিযোগিতার প্রধান তিন বিচারক তারিক আনাম খান, পূর্ণিমা ও চঞ্চল চৌধুরী সাদমানের হাতে পুরস্কার তুলে দেন।

টফি এবং বাংলালিংক কর্তৃক আয়োজিত আরটিভিতে গত ডিসেম্বর মাসে শুরু হওয়া এই রিয়েলিটি শো বাংলাদেশের সবচেয়ে বড় ট্যালেন্ট শো হিসেবে স্বীকৃত।

সাদমান ক্ল্যাসিক মিউজিকে তালিম নিয়েছেন। বাংলা এবং হিন্দি উভয় ভাষায় বিভিন্ন ধারার গান গেয়ে থাকেন তিনি।

সাদমান ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজিতে (আইইউটি) প্রকৌশল বিদ্যায় অধ্যয়নরত।

পারিবারিকভাবে সাংস্কৃতিক আবহে বেড়ে উঠা সাদমান প্রায় দুই মাস ধরে চলা এই রিয়েলিটি শোতে পুরস্কার পাওয়ায় ভীষণ উচ্ছ্বসিত।

সাদমান বলেন, পরিবারের সমর্থন ও নিজের পরিশ্রমে দেশের বিভিন্ন প্রান্ত থেকে অংশগ্রহণ করা অসংখ্য মেধাবী প্রতিযোগীদের মধ্য থেকে এমন অর্জন সত্যিই গৌরবের।

তিনি আরো বেশি বেশি মৌলিক গান করে দেশ বিদেশে খ্যাতি অর্জন করে তাঁর স্বপ্ন পূরণ করতে চান।

সাদমানের এমন গৌরবান্বিত অর্জনের জন্য সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও সাদমানকে ধন্যবাদ জানান তাঁর বাবা জেলা ও দায়রা জজ মো. সায়েদুর রহমান খান এবং মাতা কিশোরগঞ্জ যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষক নাজমুন নাহার কাদীর।

গানের এ রিয়েলিটি শোতে প্রথম পুরস্কার জিতে নেন চট্টগ্রামের মেয়ে মহিমা দেব ত্রয়ী ও প্রথম রানারআপ হন ঈশান দে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর