কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে যুক্ত হল আল্ট্রাসাউন্ড মেশিন

 সাখাওয়াত হোসেন হৃদয় | ২২ জানুয়ারি ২০২৪, সোমবার, ৭:৪৯ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আলট্রাসাউন্ড মেশিন, কমপ্রেসার ও এসি যুক্ত হয়েছে। সোমবার (২২ জানুয়ারি) আনুষ্ঠানিকভাবে এসব যন্ত্রাংশ কমপ্লেক্সে স্থাপন করা হয়। এতে স্বাস্থ্য কমপ্লেক্সে সেবার মান আরও বাড়বে এবং জনসাধারণের ভোগান্তি অনেক কমবে বলে আশা করা হচ্ছে।

দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে এসব যন্ত্রাংশ সরবরাহ করা হয়। স্থানীয় সরকার বিভাগ ও জাইকার অর্থায়নে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) থেকে এসব যন্ত্রাংশ সরবরাহ করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূর-এ-আলম খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আজগর হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান মোছা. শামছুন্নাহার আপেল, উপজেলা প্রকৌশলী মো. যুবায়েত হোসেন প্রমুখসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূর-এ-আলম খান বলেন, কমপ্লেক্সে আলট্রাসাউন্ড মেশিন, ডেন্টাল ইউনিটে কমপ্রেসার ও ল্যাবে এসি সরবরাহ নিশ্চিত হওয়ায় এখন থেকে স্বাস্থ্যসেবার মান আরও বাড়বে।

সাধারণ লোকজন এতদিন এসব সেবা থেকে বঞ্চিত ছিলেন। এখন থেকে তাদের এসব সেবা নিশ্চিত হলো।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর