কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


অষ্টগ্রামে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ১২ জুন ২০২৩, সোমবার, ২:১৬ | অষ্টগ্রাম 


কিশোরগঞ্জের অষ্টগ্রামে ১০ কেজি গাঁজাসহ মো. ইউনুছ মিয়া (৫৪) ও তুহিন মুন্সি (২৪) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সোমবার (১২ জুন) বেলা সোয়া ১২টার দিকে উপজেলার ইকুরদিয়া খেয়াঘাট এলাকায় অষ্টগ্রাম থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে এসব গাঁজাসহ তাদের আটক করে।

অষ্টগ্রাম থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম এর নির্দেশনায় এসআই নিপুন মজুমদার, এসআই একেএম মোশাররফ হোসেন ও এএসআই মো. বকুল মিয়া সঙ্গীয় ফোর্সসহ এ অভিযান পরিচালনা করেন।

গাঁজাসহ আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. ইউনুছ মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার আদমপুর গ্রামের মৃত মান্নান ভূঁইয়ার ছেলে এবং তুহিন মুন্সি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার কাছাইট গ্রামের আবু জামান মুন্সির ছেলে।

অষ্টগ্রাম থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম বিষয়টি নিশ্চিত করে জানান, মো. ইউনুছ মিয়া ও তুহিন মুন্সি উভয়েই মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছে।

সোমবার (১২ জুন) বেলা সোয়া ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অষ্টগ্রাম থানা পুলিশের একটি টিম উপজেলার ইকুরদিয়া খেয়াঘাট এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী মো. ইউনুছ মিয়া ও তুহিন মুন্সিকে আটক করা হয়।

এ ব্যাপারে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অষ্টগ্রাম থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর