কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সাংবাদিক শাহ মুহাম্মদ মোশাহিদ-এর মায়ের ইন্তেকাল

 স্টাফ রিপোর্টার | ১০ মে ২০২৩, বুধবার, ৭:২১ | শোক সংবাদ 


শিশু সাহিত্যিক ও সাংবাদিক শাহ মুহাম্মদ মোশাহিদ-এর মা হোসনেয়ারা আক্তার ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর। বুধবার (১০ মে) ভোর ৪টায় কিশোরগঞ্জ শহরের কোর্ট শোলাকিয়া এলাকায় নিজ বাড়িতে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তিনি স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন।

মৃত্যুকালে তিনি স্বামী, দুই ছেলে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বাদ জোহর স্থানীয় বাইতুল হেরা জামে মসজিদের পাশে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে তার লাশ শোলাকিয়া বাগে জান্নাত কবরস্থানে দাফন করা হয়।

মরহুমার মৃত্যুতে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি কুদ্দুস আফ্রাদ, ছড়াকার লুৎফর রহমান রিটন, বাংলা একাডেমির পরিচালক রহিমা আক্তার কল্পনা, ঢাকা সাব এডিটরস কাউন্সিলের সাধারণ সম্পাদক আবুল হাসান হৃদয়, অ্যাডর্ন পাবলিকেশন্সের প্রকাশক সৈয়দ জাকির হোসেন, কবি হাসান আলিম, ছড়াকার জগলুল হায়দার, গল্পকার ফাতেমা আবেদীন নাজলা, কবি ফকির ইলিয়াস, ছড়াকার জাহাঙ্গীর আলম জাহান, কবি ওমর বিশ্বাসসহ সাংবাদিক, সাহিত্যিক ও সাংস্কৃতিক অঙ্গনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

এছাড়াও শোক জানিয়েছেন কিশোরগঞ্জ নিউজের প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম, কিশোরগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি শফিক আদনানসহ জেলার সংবাদকর্মীরা।

তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর