কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় মা সমাবেশ ও কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা

 সাখাওয়াত হোসেন হৃদয় | ১৬ মার্চ ২০২৩, বৃহস্পতিবার, ৫:৫১ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মা সমাবেশ ও বৃত্তিপ্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে উপজেলার ৭২নম্বর হোসেন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় এ অনুষ্ঠানের আয়োজন করে।

বিদ্যালয় চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও সম্মাননা তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রোজলিন শহীদ চৌধুরী।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মফিজ উদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, হোসেন্দী ইউপি চেয়ারম্যান মো. হাদিউল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম, হোসেন্দী আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ রকীব উদ্দিন মোশায়ের, হোসেন্দী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শাহ মুহাম্মদ আমীন উল্লাহ, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আবুল কালাম, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ আলী ও সহকারী শিক্ষক মাসুদ কবীর আকন্দ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন হোসেন্দী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক এটিএম খলিল উল্লাহ শাকিল।

অনুষ্ঠানে তিন শতাধিক শিক্ষার্থী ও তাদের মা উপস্থিত ছিলেন।

জানা গেছে, শিক্ষার গুণগত মান উন্নয়নের লক্ষ্যে মা সমাবেশের আয়োজন করে বিদ্যালয় কর্তৃপক্ষ। পাশাপাশি ২০২২ সনে অনুষ্ঠিত প্রাথমিক বৃত্তি পরীক্ষায় ট্যালেন্টপুলে ৮জন ও সাধারণ গ্রেডে ৩জন বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়। এ বিদ্যালয় থেকে এবার ১২জন পরীক্ষার্থী অংশ নিয়ে ১১জন শিক্ষার্থীই বৃত্তি পাওয়ার গৌরব অর্জন করে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর