কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

 স্টাফ রিপোর্টার | ২০ ফেব্রুয়ারি ২০২৩, সোমবার, ৬:১২ | খেলাধুলা 


কিশোরগঞ্জ জেলা শহরের ঐতিহ্যবাহী আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ১০৭তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে সোমবার (২০ ফেব্রুয়ারি) বিদ্যালয় প্রাঙ্গণে বার্ষিক এই ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ক্রীড়ানুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশ সরকারের অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলামের কন্যা ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রয়াত সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি এডভোকেট তারেক উদ্দিন আহমদ আবাদ এর সভাপতিত্বে ক্রীড়ানুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. আ.ন.ম নৌশাদ খান, কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, জেলা শিক্ষা অফিসার শামছুন নাহার মাকছুদা ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি আমিনুল ইসলাম আশফাক।

এতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোকাররম হোসেন শোকরানা।

বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক স্বপন কুমার বর্মনের সঞ্চালনায় ক্রীড়ানুষ্ঠানে অন্যদের মধ্যে ড. এস এম ফরিদ, জেলা পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক মু আ লতিফ, শিক্ষাবিদ আবু খালেদ পাঠান, শিক্ষানুরাগী ও সমাজসেবক বাদল রহমান, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য আনোয়ার হোসেন বাচ্চু, শিক্ষক পরিষদ সম্পাদক মো. সিরাজুল ইসলাম প্রমুখ ছাড়াও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক এবং প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর