কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ৫২টি অসহায় পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ

 স্টাফ রিপোর্টার | ২৭ এপ্রিল ২০২০, সোমবার, ৭:৩৭ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এবং যুব সংঘ এর যৌথ উদ্যোগে বাড়ি বাড়ি গিয়ে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (২৫ এপ্রিল) পাকুন্দিয়া উপজেলার শ্রীরামদিতে ৫২টি পরিবারের মধ্যে রমজানুল মোবারক উপলক্ষে এবং বর্তমান করোনাকালীন সময়ের প্রেক্ষিতে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পরিশ্রমী ছাত্রনেতা, বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্টস ফেডারেশনের আপ্যায়ন সম্পাদক, বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয় কিশোরগঞ্জ ভেটেরিনারি স্টুডেন্টস এসোসিয়েশন আহবায়ক ও বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ের মুক্তিযুদ্ধ মঞ্চ সভাপতি মোহাম্মাদ কাউসার আলম এর নিজস্ব অর্থায়নে ও যুবসংঘের সহায়তায় এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

বিশিষ্ট সমাজসেবক অবসরপ্রাপ্ত সার্জেন্ট মো. রফিকুল ইসলাম লিটন ছাড়াও সানি, বাবন, ফেরদৌস, মিজান, আতাউর এবং রবি সহ আরো অনেকে এই মানবিক কাজে সহায়তা করেন।

এছাড়া মোহাম্মাদ কাউসার আলম তার নিজ বাড়ির পাশেই জমিতে বিভিন্ন প্রকার মৌসুমি শাক-সবজি চাষ শুরু করেছেন যার একটা অংশ অসহায়, অসচ্ছল এবং আর্তমানবতার কল্যাণে দেয়া হবে।

এ থেকে নিজ পরিবারের চাহিদা মিটানোর পাশাপাশি বিনামূল্যে তার আত্মীয় স্বজন ও পাড়া প্রতিবেশীর চাহিদা পূরণ করা হবে এবং অনেক কৃষি পরিবারকে বীজ দিয়ে সহায়তা করা হবে।

এছাড়া মোহাম্মাদ কাউসার আলম বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ে ডক্টর অব ভেটেরিনারি মেডিসিনের ৫ম বর্ষের ছাত্র হিসেবে কিশোরগঞ্জে ভেটেরিনারি বিষয়ক ভলান্টিয়ার কার্যক্রম সহ ভেটেরিনারি মেডিকেল টিম গঠনে অভিজ্ঞ ভেটেরিনারি ডাক্তারদের সাথে আলাপ আলোচনা করে ভলান্টিয়ার কার্যক্রম করার জন্যে খুব শীগ্রই পদক্ষেপ নেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর