কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে প্রস্তুতিমূলক সভা


 মিছবাহ উদ্দিন মানিক | ৯ মার্চ ২০২০, সোমবার, ১০:৫১ | হোসেনপুর 


কিশোরগঞ্জের হোসেনপুরে ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ ও জাতীয় শিশু দিবস এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার (৯মার্চ) সকালে উপজেলা পরিষদ হল রুমে এই প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়।

প্রস্তুতিমুলক সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ মহি উদ্দিন।

এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, সহকারী কমিশনার (ভূমি) ওয়াহিদুজ্জামান, হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোনাহর আলী, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নুরু মিয়া, সাধারণ সম্পাদক শাহ্ মাহবুবুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এম এ সালাম, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রকৌশলী আশরাফ হোসেন কবির, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশনারা, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. আব্দুল মান্নান, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. ইমরুল কায়েস, ইউপি চেয়ারম্যান মো. খুশিদ উদ্দিন, প্রধান শিক্ষক কাজী আছমা বেগম, হোসেনপুর প্রেসক্লাবের সভাপতি প্রদীপ কুমার সরকার প্রমুখ।

সভায় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রস্তুতিমূলক সভায় ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ ও জাতীয় শিশু দিবস এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপনে বিভিন্ন কর্মসূচির ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর