কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে আন্তর্জাতিক নারী দিবস উদযাপিত


 মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, হোসেনপুর | ৮ মার্চ ২০২০, রবিবার, ৭:৫১ | হোসেনপুর 


“প্রজন্ম হোক সমতার সকল নারীর অধিকার” এ প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের হোসেনপুরে নানা আয়োজন ও আনুষ্ঠানিকতায় আন্তর্জাতিক নারী দিবস ২০২০ উদযাপন করা হয়েছে।

রোববার (৮ মার্চ) সকালে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের সহযোগিতায় ও উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিযদ সম্মেলন কক্ষে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মো. মশিউর রহমান হুমায়ুন, উপজেলা পরিযদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জহিরুল ইসলাম নুরু মিয়া, সাধারণ সম্পাদক শাহ মাহবুবুল হক, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আছমা আক্তার প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোনাহর আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান আশরাফ হোসেন কবির, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা, সহকারী কমিশনার (ভূমি) ওয়াহিদুজ্জামান, ওসি শেখ মোস্তাফিজুর রহমান প্রমুখ ছাড়াও স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি নারী দিবসের অনুষ্ঠানে অংশ গ্রহণ করা ছাড়াও হোসেনপুর আদর্শ মহিলা ডিগ্রী কলেজে বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম এর নামে নবনির্মিত আইসিটি ভবন, উপজেলা ভূমি অফিসের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং বিকালে সাহেবের চর গ্রাম সুরক্ষা বাঁধ নির্মাণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

এছাড়া তিনি পিপলা কান্দি উচ্চ বিদ্যালয়, পিতলগঞ্জ উচ্চ বিদ্যালয়, গলাচিপা উচ্চ বিদ্যালয়, মাধখলা ফাজিল মাদ্রাসা, হোসেনপুর আদর্শ মহিলা ডিগ্রী কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানের উদ্বোধন করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর