কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ঢাকাস্থ হোসেনপুর উপজেলা সমিতির উদ্যোগে শিক্ষার্থীদের বৃত্তি প্রদান


 মিছবাহ উদ্দিন মানিক | ১ মার্চ ২০২০, রবিবার, ৮:২৩ | হোসেনপুর 


কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার অসচ্ছল ও মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান করেছে ঢাকাস্থ হোসেনপুর উপজেলা সমিতি। শনিবার (২৯ ফেব্রুয়ারি) বিকালে ঢাকার ফার্মগেটে বিএআরসি মিলনায়তনে এই বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বৃত্তি প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকাস্থ হোসেনপুর উপজেলা সমিতির সভাপতি মো. নূরুল আলম।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমিতির প্রধান উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা সভাপতি সাবেক ভারপ্রাপ্ত সচিব শাহ্ মনসুরুল হক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মো. মশিউর রহমান হুমায়ুন।

এতে অন্যদের মধ্যে ঢাকাস্থ হোসেনপুর উপজেলা সমিতির সহ-সভাপতি ও বৃত্তি প্রদান অনুষ্ঠান বাস্তবায়ন উপ-কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রহিম, সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মো. হেলাল উদ্দিন, সহ-সভাপতি মো. কফিল উদ্দিন খান, স্মরণিকা উপ-পরিষদের আহবায়ক ও সমিতির সহ-সভাপতি মো.জাকির হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ড. প্রকৌশলী এ. কে.এম আবু রায়হান, হোসেনপুর পৌরসভার মেয়র আব্দুল কাইয়ুম খোকন, কিশোরগঞ্জ জেলা পরিষদের সদস্য ও বাংলাদেশ জেলা পরিষদ মেম্বার এসোসিয়েশনের সভাপতি মো. মাসুদ আলম, সমিতির শিক্ষা ও সাহিত্য সম্পাদক স্মরণিকা উপ-পরিষদের সদস্য সচিব মো. রফিকুল ইসলাম আখন্দ প্রমুখ বক্তব্য রাখেন।

বৃত্তি প্রদান অনুষ্ঠান সঞ্চালনা করেন ঢাকাস্থ হোসেনপুর উপজেলা সমিতির সাধারণ সম্পাদক মো. খাদেমুল ইসলাম।

অনুষ্ঠানে এইচএসসি থেকে স্নাতকোত্তর পর্যন্ত বিভিন্ন কলেজ-বিদ্যালয়ে অধ্যয়নরত হোসেনপুর উপজেলার অসচ্ছল ও মেধাবী ১১৬ শিক্ষার্থীর প্রত্যেককে বৃত্তি হিসেবে নগদ পাঁচ হাজার টাকা ও ক্রেস্ট প্রদান করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর