কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরব উপজেলায় শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা ফারহানা বেগম

 স্টাফ রিপোর্টার | ১৩ নভেম্বর ২০১৯, বুধবার, ১:৩৫ | ভৈরব 


ভৈরব পৌর শহরের কমলপুর মোজাফফর বেপারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ফারহানা বেগম ভৈরব উপজেলায় এ বছর (২০১৯ সালে) শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা হওয়ার গৌরব অর্জন করেন। সোমবার (১২ নভেম্বর) উপজেলা যাচাই-বাছাই কমিটির সিদ্ধান্ত অনুযায়ী ফারহানা বেগমকে শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা ঘোষণা করা হয় বলে জানান উপজেলা শিক্ষা অফিসার শামীম আহমেদ।

উপজেলা অফিস সূত্রে জানা যায়, পাঠদানে দক্ষতা, বিদ্যালয়ের সমাপনী পরীক্ষায় শতভাগ সফলতা অর্জন, সহপাঠ কার্যক্রমে শিক্ষার্থীদের অংশগ্রহণসহ শিক্ষা ক্ষেত্রে অনন্য অবদানের জন্য ফারহানা বেগমকে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচন করা হয়।

ফারহানা বেগম ২০০০ সালের পহেলা জুন শিক্ষকতা পেশায় যোগদান করেন। তিনি এর আগে উপজেলার সাদেকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, মানিকদী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও গোছামারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সুনামের সাথে শিক্ষকতা করেছেন।

উল্লেখ্য, ফারহানা বেগম ২০১৪ সালেও উপজেলার মধ্যে শ্রেষ্ঠ শিক্ষিকা হওয়ার গৌরব অর্জন করেন। এছাড়া তিনি শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্যের জন্য ২০১৬ সালে জয়িতা নির্বাচিত হন।

কবিতা আবৃত্তি, রবীন্দ্র সংগীত, নজরুল গীতি প্রতিযোগিতায় জাতীয় ও স্থানীয় পর্যায়ে শীর্ষস্থান অধিকার করার সুনামও রয়েছে ফারহানা বেগমের।

ফারহানা বেগম শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হওয়ায় ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া, উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা, শিক্ষা কর্মকর্তা শামীম আহমেদ ও সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তাবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর