কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে ২৬ লাখ টাকা মূল্যের বৈদেশিক মুদ্রাসহ যুবক আটক

 সোহেল সাশ্রু, ভৈরব | ৫ নভেম্বর ২০১৯, মঙ্গলবার, ৪:২০ | ভৈরব 


ভৈরবে বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রাসহ রাসেল শেখ নামে এক যুবক আটক করেছে রেলওয়ে পুলিশ। মঙ্গলবার (৫ নভেম্বর) সকালে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর ট্রেন কালনী থেকে রাসেলকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাসি করে ২৬ লাখ ৮ হাজার ৭শ’ টাকা মূল্যের ইংল্যান্ডের পাউন্ড এবং সৌদি রিয়াল উদ্ধার করা হয়।

ভৈরব রেওলয়ে থানার ওসি ফেরদৌস আহমেদ বিশ্বাস এই তথ্য নিশ্চিত করে জানান, আটক রাসেল শেখের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার পাকড়তিয়া গ্রামে। তার বাবার নাম দিদার শেখ।

জানাগেছে, সকালে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর কালনী ট্রেনে অভিযান চালায় রেলওয়ে পুলিশ। এ সময় রাসেলকে দেখে পুলিশের সন্দেহ হয়। পরে তার দেহ তল্লাশী করে হাঁটুর নিচে পায়ের সাথে রাবার দিয়ে আটকানো বিপুল পরিমাণে বৈদেশিক মুদ্রা পাওয়া যায়।

পুলিশ হেফাজতে থাকা রাসেল জানায়, ঢাকার মহাখালী থেকে আমিনুল ইসলাম নামে এক ব্যক্তি এসব বৈদেশিক মুদ্রা আনতে তাকে সিলেটে পাঠায়। পরে সে সিলেট থেকে ঢাকা ফেরার পথে রেলওয়ে পুলিশের হাতে আটক হয়।

রাসেল শেখের দাবি, আমিনুল ইসলামের লাইসেন্স আছে বলে তাকে সিলেটে পাঠানো হয়।

এ প্রসঙ্গে ভৈরব রেলওয়ে থানার ওসি ফেরদৌস আহমেদ বিশ্বাস বলেন, ৫০ হাজার সৌদী রিয়াল এবং ১৪ হাজার ১শ’ পাউন্ড যার মূল্য ২৬ লাখ ৮ হাজার ৭শ’ টাকাসহ রাসেল শেখকে আটক করা হয়। আটককৃতের বিরুদ্ধে মানি লন্ডারিং আইনে মামলা দায়ের করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর