কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে ১৩১ ক্যান বিয়ারসহ মাদক ব্যবসায়ী শান্ত র‌্যাবের হাতে আটক


 সোহেল সাশ্রু, ভৈরব | ৩১ আগস্ট ২০১৯, শনিবার, ৫:০৩ | ভৈরব 


ভৈরবে ১৩১ ক্যান বিয়ারসহ রাহিম রহমান শান্ত (২০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছেন র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা। আটক হওয়া মাদক ব্যবসায়ী রাহিম রহমান শান্ত নরসিংদী জেলার রায়পুরা থানার গৌরিপুর গ্রামের সাত্তার মিয়ার ছেলে। শনিবার (৩১ আগস্ট) গভীর রাতে শহরের ভৈরবপুর মধ্যপাড়া মডেল স্কুল সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়।

ভৈরব র‌্যাব ক্যাম্প সূত্রে জানা যায়, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জের ভৈরবসহ দেশের বিভিন্ন জেলায় পাইকারি ও খুচরা বিক্রয় করে থাকে। এ তথ্যের ভিত্তিতে মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারি চালানো পর শনিবার (৩১ আগস্ট) গভীর রাতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে  অভিযান চালিয়ে ভৈরবপুর মধ্যপাড়া মডেল স্কুল সংলগ্ন এলাকা থেকে শান্তকে আটক করা হয়।

ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, শান্ত একজন মাদক কারবারি। তাকে আটকের সময় তার হাতে থাকা প্লাষ্টিকের ব্যাগ তল্লাসি করে ৫১ ক্যান বিয়ার উদ্ধার করা হয় এবং তাকে জিজ্ঞাসাবাদে শহরের ভৈরবপুর মধ্যপাড়া রেল লাইনের পার্শ্বে শান্তর দেখানো মাটির নিচে অভিনব পদ্ধতিতে লুকিয়ে রাখা আরো ৮০ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। তার কাছ থেকে সর্বমোট ১৩১ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজারমূল্য ১ লক্ষ ৯৬ হাজার ৫০০ টাকা। আসামি শান্তর বিরুদ্ধে ভৈরব থানায় মামলা দায়ের করা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর