কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে চাচাতো ভাইয়ের হাতে খুন, আটক ৬


 স্টাফ রিপোর্টার | ২১ আগস্ট ২০১৯, বুধবার, ৫:৪৪ | করিমগঞ্জ  


করিমগঞ্জে ছোটদের খেলাকে কেন্দ্র করে বিরোধে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে সুলাল মিয়া (৫২) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। এছাড়া আরো একজন আহত হয়েছে। এ ঘটনায় পুলিশ মূল অভিযুক্ত ঘাতক চাচাতো ভাই সবুজ মিয়া (৫০) সহ ছয় জনকে আটক করেছে।

বুধবার (২১ আগস্ট) বেলা আড়াইটার দিকে করিমগঞ্জ উপজেলার সুতারপাড়া ইউনিয়নের দক্ষিণ সুতারপাড়া গ্রামে এই ঘটনাটি ঘটেছে।

নিহত সুলাল মিয়া উপজেলার সুতারপাড়া ইউনিয়নের দক্ষিণ সুতারপাড়ার মৃত আব্দুল হামিদের ছেলে। অন্যদিকে ঘাতক চাচাতো ভাই সবুজ মিয়া একই গ্রামের নজিম উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার (২১ আগস্ট) সকাল ১০টার দিকে গ্রামের ছোটদের খেলার মধ্যে ঝগড়া হয়। ছোটদের এই ঝগড়ার সূত্র ধরে দুপুর ২টার দিকে মহিলারা ঝগড়ায় লিপ্ত হয়। এর জের ধরে বেলা আড়াইটার দিকে পুরুষেরা ঝগড়ায় জড়িয়ে পড়ে।

ঝগড়ার এক পর্যায়ে চাচাতো ভাই সবুজ (৫০) সুলালকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই সুলাল লুটিয়ে পড়েন এবং হাসপাতালে নেয়ার পথে মারা যান।

করিমগঞ্জ থানার ওসি মমিনুল ইসলাম জানান, ছোটদের ঝগড়াকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে। ঘটনায় জড়িত অভিযোগে সবুজসহ ৬জনকে আটক করা হয়েছে।

এছাড়া লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। এ ব্যাপারে পরবর্তি আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর