কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নরসুন্দা ওয়াচ টাওয়ার এলাকায় উত্যক্তের দায়ে দুই বখাটের কারাদণ্ড


 স্টাফ রিপোর্টার | ১৮ আগস্ট ২০১৯, রবিবার, ১১:৪৯ | অপরাধ 


কিশোরগঞ্জ শহরের নরসুন্দা ওয়াচ টাওয়ার ও লেকপাড় এলাকায় উত্যক্ত করার দায়ে মো. ইফতেখারুল ইসলাম পাপন (২১) ও তানভিরুল ইসলাম জিসান (২১) নামের দুই বখাটেকে এক মাস করে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১৮ আগস্ট) কিশোরগঞ্জ কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর মো. আল কামাহ তমাল ও মো. মনোয়ার হোসেন পৃথক ভ্রাম্যমাণ আদালতে দুই বখাটেকে এই সাজা দেন।

পরে দণ্ডিত দুই বখাটে মো. ইফতেখারুল ইসলাম পাপন ও তানভিরুল ইসলাম জিসানকে কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়।

দণ্ডিত দুই বখাটের মধ্যে মো. ইফতেখারুল ইসলাম পাপন কিশোরগঞ্জ শহরের আখড়াবাজার এলাকার সাইফুল ইসলামের ছেলে এবং তানভিরুল ইসলাম জিসান একই এলাকার হাদিউল ইসলামের ছেলে।

কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশের সহযোগিতায় কিশোরগঞ্জ কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর মো. আল কামাহ তমাল ও মো. মনোয়ার হোসেন পৃথক এই দু’টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, নরসুন্দা ওয়াচ টাওয়ার ও লেকপাড় এলাকায় উত্যক্ত করার সময় হাতেনাতে দুই বখাটে মো. ইফতেখারুল ইসলাম পাপন ও তানভিরুল ইসলাম জিসানকে আটক করা হয়।

পরে দণ্ডবিধি ২৯১ ধারায় উভয়কে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক কিশোরগঞ্জ কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর মো. আল কামাহ তমাল ও মো. মনোয়ার হোসেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর