কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পশুর হাটে র‌্যাব-১৪ এর নজরদারি


 সোহেল সাশ্রু, ভৈরব | ১০ আগস্ট ২০১৯, শনিবার, ৪:১৬ | ভৈরব 


কোরবানির ঈদ উপলেক্ষে কিশোরগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন স্থানে অনুষ্ঠিত পশুর হাটের নিরাপত্তা দিতে সদা প্রস্তুত রয়েছে র‌্যাব-১৪। জাল নোট চক্রের অপতৎপরতা ও ছিনতাই রোধে মাঠে নিরলসভাবে কাজ করছেন র‌্যাব-১৪, সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের সদস্যরা।

র‌্যাবের একাধিক টহল টিম ও গোয়েন্দা টিম জননিরাপত্তার পাশাপাশি পশুর হাটগুলোতে জাল নোট সনাক্তকরণ মেশিনের মাধ্যমে ক্রেতা-বিক্রেতাকে জাল নোট সনাক্ত করণে সহায়তা করছেন।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ও সিনিয়র এডি চন্দন দেবনাথ পশুর হাটের নিরাপত্তায় র‌্যাবের বিভিন্ন কার্যক্রম মনিটরিং করছেন।

র‌্যাব-১৪, সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের সিনিয়র এডি চন্দন দেবনাথ জানান, ঈদকে কেন্দ্র করে জাল নোট চক্রের সদস্যরা সক্রিয় হয়ে উঠে। সারাদেশেই প্রতারণার জাল বিস্তার করে প্রতারক চক্রের সদস্যরা।

ওই চক্রটি যেন কোন ভাবেই জাল নোটের মাধ্যমে ক্রেতা বিক্রেতাদেরকে প্রতারিত করতে না পারে সেই জন্য কিশোরগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন পশুর হাটে জাল নোট চিহ্নিতকরণে বুথ বসিয়েছে র‌্যাব।

এছাড়াও ছিনতাই রোধে প্রতিটি পশুর হাটে র‌্যাবের কড়া নজরদারি রয়েছে। জালনোট চক্রের কোন আগাম তথ্য কারো জানা থাকলে র‌্যাবকে তাৎক্ষণিক জানাতে সাধারণ জনগণকে অনুরোধ এবং সতর্ক থাকার আহ্বান জানান র‌্যাবের এ কর্মকর্তা।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর