কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে পানিবন্দি ১৫০ দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ


 সোহেল সাশ্রু, ভৈরব | ৯ আগস্ট ২০১৯, শুক্রবার, ৬:৫০ | ভৈরব 


ভৈরবে পানিবন্দি ক্ষতিগ্রস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার ১৫০টি পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া।

উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন এর সভাপতিত্বে এতে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান আল মামুন, মহিলা ভাইস-চেয়ারম্যান মনোয়ারা বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিল্লুর রহমান রাশেদ, শিমুলকান্দি ইউপি চেয়ারম্যান জুবায়ের আলম দানিস, শিবপুর ইউপি চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে উপজেলার ৭টি ইউনিয়নের ১৫০টি পানিবন্দি পরিবারের প্রত্যেকের মাঝে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি চিড়া, ২ লিটার সয়াবিন তেল ও ৫শ’ গ্রাম নুডুলস বিতরণ করেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন বলেন, সরকারের সদিচ্ছা কোন মানুষ যেন না খেয়ে থাকে এবং একটি  মানুষ ও যেন কষ্ট না করে। সেজন্য সরকার এ খাদ্য সামগ্রী বিতরণ করছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর