কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ার নতুন ইউএনও নাহিদ হাসান, এসিল্যান্ড লুৎফর রহমান


 স্টাফ রিপোর্টার | ৯ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৬:১৮ | প্রশাসন 


ছবি: (বামে) এসিল্যান্ড লুৎফর রহমান, (ডানে) ইউএনও নাহিদ হাসান।

পাকুন্দিয়ায় উপজেলায় নতুন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এবং সহকারী কমিশনার (ভূমি) যোগদান করেছেন। এই দুই পদের মধ্যে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদান করেছেন বিসিএস ৩১তম ব্যাচের কর্মকর্তা মো. নাহিদ হাসান।

মো. নাহিদ হাসান মঙ্গলবার (৯ জুলাই) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন।

এছাড়া পাকুন্দিয়া উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেছেন বিসিএস ৩৪তম ব্যাচের কর্মকর্তা একেএম লুৎফর রহমান। রোববার (৭ জুলাই) তিনি জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন।

মঙ্গলবার (৯ জুলাই) বিকালে নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাহিদ হাসান এবং সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফর রহমান তাঁদের নতুন কর্মস্থল পাকুন্দিয়া উপজেলায় যোগদান করেছেন।

নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাহিদ হাসান এর আগে ঢাকা জেলার ধামরাই উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে কর্মরত ছিলেন। পদোন্নতি পেয়ে তিনি পাকুন্দিয়া উপজেলার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদান করেছেন।

নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাহিদ হাসান প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগ থেকে সম্মানসহ স্নাতক এবং স্নাতকোত্তর করেন। ব্যক্তিগত জীবনে বিবাহিত মো. নাহিদ হাসান নাটোর জেলার গর্বিত সন্তান।

অন্যদিকে নবাগত সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফর রহমান এর আগে পর্যটন জেলা কক্সবাজারের এনডিসি হিসেবে কর্মরত ছিলেন।

ব্যক্তিগত জীবনে বিবাহিত একেএম লুৎফর রহমান টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলার গর্বিত সন্তান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর