কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে নারী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন


 স্টাফ রিপোর্টার | ৯ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৫:৩১ | খেলাধুলা 


কিশোরগঞ্জে ১০ দিনের নারী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প শুরু হয়েছে। সোমবার (৮ জুলাই) বিকালে শহরের পুরাতন স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে এই ক্যাম্পের উদ্বোধন করেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ।

ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিস এর ব্যবস্থাপনায় কিশোরগঞ্জ সদর উপজেলায় এই নারী ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

প্রশিক্ষণ ক্যাম্পে কিশোরগঞ্জ সদর উপজেলার ৬টি স্কুলের ৫০ জন বালিকা অংশ নিচ্ছে। তাদের প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন কিশোরগঞ্জ জেলা দলের কোচ রিপেল হাসান এবং সাবেক নারী ফুটবল খেলোয়াড় শিলা আক্তার।

আগামী ১৭ জুলাই ১০ দিনের এই প্রশিক্ষণ ক্যাম্প শেষ হবে।

প্রশিক্ষণের আয়োজক জেলা ক্রীড়া অফিসার আল আমিন জানান, দুই মাস পর যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ এর দ্বিতীয় আসর শুরু হবে। এই আসরে প্রথমবারের মতো নারী ফুটবল দল অংশ নিবে। কিশোরগঞ্জ জেলায় নারী ফুটবল দল যেন ভালো করতে পারে তাই এই আয়োজন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় পৌর মেয়র মাহমুদ পারভেজ জানান, এই ক্যাম্পের সেরা খেলোয়াড়দের নিয়ে ভবিষ্যতে কিশোরগঞ্জ পৌরসভা দল গঠিত হবে। তাই প্রতিভাবান খেলোয়াড়দের নিয়ে ক্যাম্পের পরেও নিয়মিত অনুশীলনের ব্যবস্থা করা হবে।

কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদির মিয়া এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক কামরুজ্জামান খান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর