কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

 স্টাফ রিপোর্টার | ৩ জুন ২০২৩, শনিবার, ৯:৩৪ | খেলাধুলা 


কিশোরগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন হয়েছে। শনিবার (৩ জুন) বিকালে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ।

টুর্নামেন্টের আয়োজক কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. জিল্লুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) এবং প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন।

এতে অন্যদের মধ্যে জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিছ বেগম বক্তব্য রাখেন।

মনোজ্ঞ ডিসপ্লে পরিবেশন ও বক্তৃতা পর্বের পর অনুষ্ঠানের অতিথিরা বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন।

পরে উদ্বোধন উপলক্ষে আয়োজিত প্রীতি ম্যাচে একসময়ের কৃতী ফুটবলারদের সমন্বয়ে নারায়ণগঞ্জ ও কিশোরগঞ্জ জেলার সোনালী অতীত খেলোয়াড়েরা অংশ নেন।

নকআউট পদ্ধতির এ টুর্নামেন্টে মোট চারটি জেলা ও চারটি উপজেলাসহ মোট ৮টি দল অংশ নিচ্ছে। এগুলো হচ্ছে- নারায়ণগঞ্জ, নেত্রকোণা, ব্রাহ্মণবাড়িয়া ও কিশোরগঞ্জ জেলা দল এবং কিশোরগঞ্জের কুলিয়ারচর, ভৈরব, কটিয়াদী ও হোসেনপুর উপজেলা দল।

রবিবার (৪ জুন) থেকে টুর্নামেন্টের মূল পর্ব শুরু হচ্ছে। কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে টুর্নামেন্টের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে। চ্যাম্পিয়ন দলকে ১ লাখ টাকা এবং রানার্স আপ দলকে ৬০ হাজার টাকার প্রাইজমানি দেওয়া হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর