কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুরে অগ্নিকাণ্ডে পাঁচ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই


 বাজিতপুর সংবাদদাতা | ২২ এপ্রিল ২০১৯, সোমবার, ২:২৯ | বাজিতপুর 


বাজিতপুরে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। রোববার (২১ এপ্রিল) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার পিরিজপুর বাজারে ভয়াবহ এই অগ্নিকাণ্ড সংঘটিত হয়। অগ্নিকাণ্ডে অন্তত ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানিয়েছেন।

স্থানীয়রা জানান, রাত ১২টার দিকে পিরিজপুর বাজারের শংকর মোদকের মুদির দোকান এবং জসিম উদ্দিনের কসমেটিক্স ও প্লাষ্টিক পণ্য সামগ্রীর দোকানের কোন একটি থেকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে।

আগুনের ভয়াবহ লেলিহান শিখা দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দেন এবং আগুন নিয়ন্ত্রণে তৎপরতা শুরু করেন। পরে বাজিতপুর, ভৈরব, কটিয়াদী ও কুলিয়ারচর থেকে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘন্টার চেষ্টায় রাত ২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

তবে এর আগেই বাজারের শংকর মোদকের মুদির দোকান, জসিম উদ্দিনের কসমেটিক্স ও প্লাষ্টিক পণ্য সামগ্রীর দোকান, আব্দুর রশিদ এর হার্ডওয়ারি দোকান, হারাধন মোদকের কাপড়ের দোকান এবং ইব্রাহিম চৌধুরীর মনোহারী দোকান মালামালসহ পুড়ে ছাই হয়ে যায়। এতে অন্তত ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেছেন।

পিরিজপুর বাজারের ইজারাদার আব্দুল্লাহ আল মামুন জানান, আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা সর্বস্ব হারিয়েছেন। তাদেরকে ক্ষতিপূরণসহ পুনর্বাসন করা না হলে তাদের পরিবারে বিপর্যয় নেমে আসবে।

বাজিতপুর থানার ওসি মো. খলিলুর রহমান পাটোয়ারী অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পাওয়ার পর তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর