কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক

 সাখাওয়াত হোসেন হৃদয় | ২৬ সেপ্টেম্বর ২০২৩, মঙ্গলবার, ৫:৫২ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মাদক কেনাবেচার সময় পুলিশ অভিযান চালিয়ে ৩৫ পিস ইয়াবাসহ ফিরোজ মিয়া (৪০) নামের এক ব্যক্তিকে হাতেনাতে আটক করেছে। সে উপজেলার চরটেকী নামাপাড়া গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে।

সোমবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার তারাকান্দি-চরটেকী সড়কের তারাকান্দি বাজার সংলগ্ন কালভার্টের ওপর থেকে তাকে আটক করে পাকুন্দিয়া থানা পুলিশ। এসময় তার দেহ তল্লাসি করে ৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন পাকুন্দিয়া থানার ওসি নাহিদ হাসান সুমন।

পুলিশ জানায়, ফিরোজ মিয়া একজন মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে কৌশলে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল সে।

সোমবার (২৫ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, তারাকান্দি বাজার সংলগ্ন একটি কালভার্টের ওপর মাদকদ্রব্য ক্রয়-ব্রিক্রয় হচ্ছে।

এর পরিপ্রেক্ষিতে পাকুন্দিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোশারফ হোসেন এর নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালায়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ফিরোজ মিয়াকে আটক করা হয় ও তার দেহ তল্লাসি করে ৩৫পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনায় পাকুন্দিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোশারফ হোসেন বাদী হয়ে ইয়াবাসহ আটক ফিরোজ মিয়াকে আসামি করে পাকুন্দিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন।

পাকুন্দিয়া থানার ওসি নাহিদ হাসান সুমন বলেন, মাদক কারবারিদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর