কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ডা. দীন মোহাম্মদ নূরুল হকের মতবিনিময়

 সাখাওয়াত হোসেন হৃদয় | ২৪ সেপ্টেম্বর ২০২৩, রবিবার, ৬:৫৭ | পাকুন্দিয়া  


আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অধ্যাপক ডা. দীন মোহাম্মদ নূরুল হকের কর্মী সমর্থকরা এ সভার আয়োজন করেন।

শনিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার হোসেন্দী বাজার মাঠে দীন মোহাম্মদ ফাউন্ডেশনের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা আবু তালেব মিয়া।

সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, স্বাস্থ্য বিভাগের সাবেক মহাপরিচালক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চক্ষু চিকিৎসক অধ্যাপক ডা. দীন মোহাম্মদ নূরুল হক।

ছাত্রলীগ নেতা এসএম পিয়াসের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন, দীন মোহাম্মদ গ্রুপের এমডি ইঞ্জিনিয়ার আসিফ মোহাম্মদ নূর, পাকুন্দিয়া ডিগ্রি কলেজের সাবেক ভিপি মোমতাজ উদ্দিন, কিশোরগঞ্জ দীন আই হসপিটালের পরিচালক রফিকুল হক টিটু প্রমুখ।

এর আগে দীন মোহাম্মদ নূরুল হককে উপজেলার থানারঘাট থেকে শতাধিক মোটর সাইকেল শোভাযাত্রা নিয়ে বরণ করেন তার কর্মী-সমর্থকরা।

পরে শোভাযাত্রাটি বাহাদিয়া-মির্জাপুর হয়ে পাকুন্দিয়া-পুলেরঘাট ঘুরে হোসেন্দী বাজার মাঠে গিয়ে শেষ হয়।

অধ্যাপক ডা. দীন মোহাম্মদ নূরুল হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার বোন। আমি বোনের জন্য এখানে এসেছি। আগামি নির্বাচনে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে। তবেই বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা এগিয়ে যাবে।

আমি এ আসন থেকে মনোনয়ন চাইব। যদি পাই আলহামদুলিল্লাহ। যদি না পাই, যাকে দেওয়া হবে তার পক্ষেই কাজ করে নৌকার বিজয় সুনিশ্চিত করা হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর