কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অটোচালক নিহত

 মোহাম্মদ খলিলুর রহমান, বাজিতপুর | ১৭ আগস্ট ২০২৩, বৃহস্পতিবার, ৪:৪৩ | বাজিতপুর 


কিশোরগঞ্জের বাজিতপুরে ব্যাটারিচালিত অটোরিকশার ব্যাটারি থেকে বিদ্যুৎ সংযোগ খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হান্নান মিয়া (২০) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছে। বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকালে উপজেলার গাজিরচর ইউনিয়নের সাদিরচর গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে নিহতের এ ঘটনাটি ঘটে।

নিহত হান্নান মিয়া সাদিরচর গ্রামের জামাল মিয়ার ছেলে।

গাজিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল ওহাব জুয়েল জানান, হান্নান মিয়া প্রায় দুই বছর ধরে ব্যাটারিচালিত অটোরিকশা চালিয়ে পরিবার-পরিজন নিয়ে জীবিকা নির্বাহ করতো। প্রতিদিন নিজের বাড়িতে অটোরিকশার ব্যাটারি বৈদ্যুতিক উপায়ে চার্জ দিতো।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকালে অটোরিকশার ব্যাটারি চার্জ থেকে খোলার সময় হান্নান মিয়া বিদ্যুৎস্পৃষ্ট হয়। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাজিতপুর থানার ওসি মুহাম্মদ শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

এদিকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অটোরিকশা চালক হান্নান মিয়ার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। আত্মীয়স্বজনের কান্না আর আহাজারিতে ভারি হয়ে ওঠে এলাকার পরিবেশ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর