কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

 মোহাম্মদ খলিলুর রহমান, বাজিতপুর | ১৫ আগস্ট ২০২৩, মঙ্গলবার, ৮:৩৫ | বাজিতপুর 


কিশোরগঞ্জের বাজিতপুরে যথাযোগ্য মর্যাদায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

এ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, কালো ব্যাজ ধারণ, আলোচনা সভা, র‌্যালি ও দোয়া মাহফিলসহ নানা কর্মসূচি পালন করা হয়।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল থেকে শুরু হওয়া এসব কর্মসূচিতে অংশগ্রহণ করে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পুলিশ প্রশাসন, বিভিন্ন সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন।

উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রাকিবুল হাসান শিবলী, উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম হুসাইন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শফিকুল ইসলাম, উপজেলার সকল কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

উপজেলার গাজিরচর ইউনিয়নের সাদিরচর গ্রামে পৃথক আরেকটি আলোচনা ও দোয়া মাহফিল আয়োজন করেন প্রবীণ নেতা এডভোকেট আবদুল লতিফের ছেলে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার মো. রফিকুল ইসলাম মিল্টন।

এতে উপস্থিত ছিলেন বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান বোরহান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক মোবারক হোসেন মাস্টার, বাজিতপুর উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মোস্তাক আহম্মেদ দাদা ভাই প্রমুখ।

এছাড়া আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও বাজিতপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট শেখ নূরুন্নবী বাদলের উদ্যোগে বাজিতপুর-নিকলীর বিভিন্ন স্থানে আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগের আর এক মনোনয়ন প্রত্যাশী কিশোরগঞ্জ জেলা কৃষক লীগের সাবেক সহ-সভাপতি ফারুক আহাম্মদ আলোচনা সভা, দোয়া মাহফিল ও তাবারক বিতরণ আয়োজন করেন সরারচর ইউনিয়নে। এতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর