কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে পাঠ্যপুস্তক উৎসব দিবস উদযাপিত

 স্টাফ রিপোর্টার | ১ জানুয়ারি ২০২৩, রবিবার, ৭:৪০ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ে বিনামূল্যের পাঠ্যবই উৎসব দিবস উদযাপন করা হয়েছে। রোববার (১ জানুয়ারি) সকালে শহরের সরযূবালা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে আয়োজিত জেলা পর্যায়ের অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ।

জেলা শিক্ষা অফিসার শামছুন নাহার মাকছুদার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার), অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ফারজানা খানম, কিশোরগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.কে.এম আব্দুল্লাহ, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, সরযূবালা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহনাজ কবীর এবং জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুব্রত কুমার বণিক।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের মধ্যে পাঠ্যপুস্তক তুলে দিয়ে উৎসবের উদ্বোধন করেন।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুব্রত কুমার বণিক জানান, এ বছর জেলার ১৩টি উপজেলায় সব ধরণের প্রাথমিক বিদ্যালয়ে প্রাক-প্রাথমিক থেকে পঞ্চম শ্রেণির জন্য মোট ১৭ লাখেরও বেশি পাঠ্যপুস্তক বিতরণের জন্য প্রদান করা হয়েছে। সব শিক্ষার্থীই বিদ্যালয় থেকে পাঠ্যপুস্তক পেয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর