কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে সড়ক দুর্ঘটনায় গ্রাম পুলিশ ও স্কুল ছাত্র নিহত

 আফসার হোসেন তূর্জা, ভৈরব | ১৬ মার্চ ২০২২, বুধবার, ৮:৫৮ | ভৈরব 


কিশোরগঞ্জের ভৈরবে সড়ক দুর্ঘটনায় একজন গ্রাম পুলিশ ও এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার (১৬ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার গজারিয়া গ্রামে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহতের এ ঘটনাটি ঘটে।

নিহতরা হচ্ছেন, গজারিয়া ইউনিয়ন পরিষদের চৌকিদার ও মানিকদী চৌমুড়ী বাজারের মৃত আলাল উদ্দিনের ছেলে এরফান আলী (৫৫) এবং গজারিয়া গ্রামের মুর্শিদ মিয়ার ছেলে স্কুল ছাত্র আমিন মিয়া।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতি সপ্তাহের বুধবার ভৈরব থানায় গ্রাম পুলিশদের হাজিরা দিতে হয়। সেজন্যে এরফান আলী বেলা সাড়ে ১১টা সময় থানার উদ্দেশ্যে গ্রামীণ এম্বুলেন্স নিয়ে রওনা হন গজারিয়া ইউনিয়ন পরিষদ থেকে।

গজারিয়া প্রাইমারি স্কুল এলাকায় আসার পর চলতি গাড়ির সামনে দিয়ে ১২ বছর বয়সী এক স্কুল শিক্ষার্থী দৌঁড়ে রাস্তা পার হওয়ার সময় গ্রামীণ এম্বুলেন্সের (ইজিবাইক) চালক গ্রাম পুলিশ এরফান আলী শিশুটিকে বাঁচাতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে এম্বুলেন্সটি ওই শিশুসহ পার্শ্ববর্তী মাদ্রাসার একটি ভবনে ধাক্কা দেয়।

এসময় চালক এরফান আলী আঘাত প্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যান এবং স্কুল ছাত্র আমিন মিয়া গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এরফান আলীকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত অবস্থায় ওই স্কুল শিক্ষার্থীকে ঢাকা পাঠান। ঢাকা যাওয়ার পথে শিশু শিক্ষার্থী আমিন মিয়া মারা যায় বলে স্বজনরা জানিয়েছেন।

গ্রাম পুলিশ এরফান আলী ও স্কুল ছাত্র আমিন মিয়ার এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

গজারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুস ছালাম শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে নিহতদের জন্য শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এদিকে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম মোস্তফা বলেন, সড়ক দুর্ঘটনায় গ্রাম পুলিশের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়েছি। আহত শিশু শিক্ষার্থী মারা গেছে কিনা সে খবর পাইনি।

ভৈরব উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ জানান, করোনাকালীন সময় গ্রামের অসহায় মানুষকে হাসপাতালে আনা নেয়ার জন্য গ্রামীণ এম্বুলেন্স নামে একটি ইজিবাইক দেয়া হয়েছিল। সেই ইজিবাইক নিয়ে ভৈরবে আসার পথে সড়ক দুর্ঘটনায় গজারিয়া ইউনিয়ন পরিষদের চৌকিদার এরফান আলী ও একজন শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ বিষয়ে ডিসি স্যারকে অবগত করেছি। নিহতদের পরিবারকে আর্থিক অনুদান দেয়ার কথাও তিনি জানান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর