কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় দুই কেজি গাঁজা ও টাকাসহ মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ১২ জানুয়ারি ২০২২, বুধবার, ৭:৫৩ | অপরাধ 


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান পরিচালনা করে দুই কেজি গাঁজা, মাদক বিক্রির নগদ ১৫ হাজার টাকা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি মোবাইলসহ মো. সুজন মিয়া (৩৫) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) দিবাগত রাতে পাকুন্দিয়া উপজেলার চারালবন এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

গাঁজাসহ আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. সুজন মিয়া পাকুন্দিয়া উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের চরকাওনা গ্রামের মৃত হালিম উদ্দিনের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, মো. সুজন মিয়া একজন মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম মঙ্গলবার (১১ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে পাকুন্দিয়া উপজেলার চারালবন এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে দুই কেজি গাঁজা, মাদক বিক্রির নগদ ১৫ হাজার টাকা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি মোবাইলসহ মাদক ব্যবসায়ী মো. সুজন মিয়াকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ মাদক গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর