কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ সদরের মাইজখাপন ইউপিতে আওয়ামী লীগের মনোনয়ন চান মাহবুব



 স্টাফ রিপোর্টার | ৭ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার, ২:১০ | কিশোরগঞ্জ সদর 



আসন্ন কিশোরগঞ্জ সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন চান মাইজখাপন ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও ব্যবসায়ী মো. মাহবুবুর রহমান মাহবুব।

চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা করে ইতোমধ্যে এলাকায় আগাম তৎপরতা শুরু করেছেন তিনি। দলীয় মনোনয়ন পেলে এ ইউনিয়নটি তিনি আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবেন বলে অঙ্গীকার ব্যক্ত করেছেন।

মাইজখাপন ইউনিয়নের ভাসানিয়াপাড়া গ্রামের বাসিন্দা মো. মাহবুবুর রহমান মাহবুব ১৯৮৮ সালে কিশোরগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের একজন কর্মী হিসেবে রাজনীতি শুরু করেন। পরবর্তীতে ১৯৯৩ সালে তিনি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন।

বর্তমানে তিনি কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের রাজনীতির সাথে সক্রিয়ভাবে যুক্ত রয়েছেন।

রাজনৈতিক জীবনে তিনি ‘৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন। সারের দাবিতে ১৯৯৪ সালে বিএনপি-জামাত জোটবিরোধী আন্দোলনে তিনি গ্রেপ্তার হয়ে কারাবরণ করেন। ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারির নির্বাচন ঠেকানোর আন্দোলনেও তিনি জীবনের ঝুঁকি নিয়ে সক্রিয় থেকেছেন।

১৯৯৬ সাল থেকে বিগত সবগুলো জাতীয় সংসদ নির্বাচনে তিনি মাইজখাপন ইউনিয়নে নির্বাচনী পরিচালনা কমিটির সমন্বয়ক হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

রাজনীতির বাইরে একজন মানবিক মানুষ ও সমাজসেবক হিসেবেও মো. মাহবুবুর রহমান মাহবুব এর ব্যাপক পরিচিতি রয়েছে। করোনাকালে নিজের সীমিত সামর্থ্যের মধ্যেও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন।

দলীয় মনোনয়নের ব্যাপারে মা. মাহবুবুর রহমান মাহবুব বলেন, মাইজখাপন ইউনিয়ন ভৌগলিক ও রাজনৈতিক কারণে অত্যন্ত গুরুত্বপূর্ণ। কিন্তু একজন যোগ্য চেয়ারম্যানের অভাবে সারাদেশের উন্নয়নের সাথে এ ইউনিয়নে কাঙ্ক্ষিত উন্নয়ন হচ্ছে না।

আমি সারাজীবন বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে মাইজখাপনবাসীর পাশে থেকে মানুষের কল্যাণে রাজনীতি করে যাচ্ছি।

বাংলাদেশ আওয়ামী লীগ থেকে আমাকে চেয়ারম্যান পদে মনোনীত করলে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের যে উন্নয়ন হচ্ছে, তার সুফল মাইজখাপন ইউনিয়নবাসীর কাছে পৌঁছে দিতে আমি দৃঢ়প্রতিজ্ঞ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর