কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে কনস্টেবল পদে নতুন নিয়মে স্বচ্ছতার সাথে যোগ্য প্রার্থী নিয়োগ দেয়া হবে


 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ১৬ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার, ৫:২৭ | বিশেষ সংবাদ 



বাংলাদেশ পুলিশ বাহিনীতে নতুন নিয়মে কনস্টেবল পদে নিয়োগের ক্ষেত্রে শতভাগ স্বচ্ছতার সাথে দক্ষ ও যোগ্য প্রার্থীকে নিয়োগ প্রদান করা হবে বলে জানিয়েছেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক মিডিয়া ব্রিফিংয়ে পুলিশ সুপার এ তথ্য জানান।

পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) বলেন, এ নিয়োগে আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে এবং সাতটি ধাপ অতিক্রম করার পরেই নিয়োগ চূড়ান্ত হবে।

এই সাতটি ধাপ হলো- প্রিলিমিনারি স্ক্রিনিং, শারীরিক মাপ ও সক্ষমতা যাচাই, লিখিত পরীক্ষা, মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা, প্রাথমিক নির্বাচন, পুলিশ ভেরিফিকেশন ও স্বাস্থ্য পরীক্ষা এবং চূড়ান্তভাবে প্রশিক্ষণে অন্তর্ভূক্তকরণ।

নতুন নিয়ম সম্পর্কে আগ্রহী প্রাথীদের অবহিত করা এবং পূর্ব প্রস্তুতি গ্রহণের জন্য পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক একটি ভিডিও ইউটিউব ও ফেসবুকে প্রকাশ করা হয়েছে।

মিডিয়া ব্রিফিংয়ে নতুন নিয়মে নিয়োগ প্রক্রিয়ার উপর মাল্টিমিডিয়া প্রেজেন্টেশন উপস্থাপন করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাক সরকার।

এতে অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ (অপরাধ) নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অনির্বাণ চৌধুরী, সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম প্রমুখ ছাড়াও জেলা পর্যায়ে কর্মরত বিভিন্ন মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর